• Fri. Aug 19th, 2022

‘ও মন রে’ মিউজিক ভিডিওতে যশ-মধুমিতা!

দীর্ঘ পাঁচ বছর পর স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা’র জুটি অর্থাৎ অভিনেতা যশ দাশগুপ্ত এবং অভিনেত্রী মধুমিতা সরকার অবশেষে আবারো একসঙ্গে পর্দায় ফিরতে চলেছেন। কিন্তু শোনা গিয়েছিল দুই তারকার ব্যক্তিগত সম্পর্কের অবনতির কারণে আর তাঁদের একসঙ্গে কাজ করতে দেখা যায়নি। এবার অনুগামীদের অনুরোধ রেখে শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজনায় নতুন মিউজিক ভিডিওয় আবারো একসঙ্গে কাজ করতে চলেছেন এই জনপ্রিয় জুটি।

এই রবিবারই সামনে এল ‘ও মন রে’ নামক সেই মিউজিক ভিডিয়োর ফার্স্ট লুক পোস্টার। আর তা প্রকাশিত হওয়া মাত্রই চরম ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কারণ অনুগামীদের মন কেড়েছে যশ মধুমিতার চরম ঘনিষ্ঠ রসায়ন। এদিন মিউজিক ভিডিওর সেই ফার্স্ট লুকে দেখা গেছে যশের উপর শুয়ে রয়েছেন মধুমিতা, অভিনেতার হাতে ধরা ভালোবাসার বই। তাঁদের দুজনের নজর সেই বইয়ের দিকে।

সেই পোস্টটি শেয়ার করে অভিনেত্রী মধুমিতা অনুগামীদের জানিয়েছেন যে শুধুমাত্র অনুগামীদের জন্যই আবারও একসাথে ফিরছেন তাঁরা। আবার অপরদিকে অভিনেতা যশ দাশগুপ্ত জানিয়েছেন ভালোবাসাই একসঙ্গে কাছে নিয়ে এসেছে তাঁদের। প্রসঙ্গত এই গানের ভিডিয়ো পরিচালনা এবং কোরিওগ্রাফির দায়িত্বে থাকছেন বাবা যাদব। এই ভিডিওটি খুব শিগগিরই প্রকাশিত হবে বাংলাদেশের গায়ক তানভীর ইমরানের কন্ঠে।