• Tue. Aug 16th, 2022

অন্য লুকে ধরা দিলেন অভিনেত্রী দিতিপ্রিয়া!

তাঁর পড়নে নেই চওড়া লাল পাড়ের শাড়ি, নেই সিঁদুরের টিপ, গা ভর্তি গয়নাও। রানিমার লুক থেকে একেবারে বেরিয়ে এসেছেন এ এক অন্য দিতিপ্রিয়া রায়। দীর্ঘ চার বছরের যাত্রা, জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানি রাসমণি’তে দিতিপ্রিয়ার জার্নি শেষ হয়েছে। বাস্তবে তিনি নিজের লুক নিয়ে নানান পরীক্ষা নিরীক্ষা শুরু করেছেন। সদ্য সোশ্যাল মিডিয়ায় দিতিপ্রিয়া নিজের যে ছবি শেয়ার করেছেন তাতে তাঁর লুক সম্পূর্ণ পরিবর্তন হয়ে গেছে।

সেখানে তাঁর চুলের স্টাইল একেবারে আলাদা করে ওয়েস্টার্ন পোশাকে ধরা দিয়েছেন দিতিপ্রিয়া। কিন্তু এ হেন চুলের স্টাইল নতুন। বিশেষ কোনও কাজের জন্য নিজের এই মেকওভার নাকি সাধারণ ভাবেই রিয়েল লাইফে নিজেকে বদলে ফেলার চেষ্টা করছেন অভিনেত্রী, এর উত্তর এখনও জানা যায়নি।

অন্তিম পর্বের আগে দিতিপ্রিয়া জানান যে, এই জার্নিটার সব কিছুই তাঁর সঙ্গে থেকে যাবে। এই চার বছরে অনেক কিছু শিখেছেন তিনি। যেটা সব থেকে বড় তিনি দর্শকের ভালবাসা পেয়েছেন। এর জন্য তিনি কৃতজ্ঞ। রানিমার দয়াময়ী দিকটা আর প্রতিবাদী দিকটা সব সময় তিনি নিজের মধ্যে রাখার চেষ্টা করবেন বলে জানান তিনি। এও বলেন, তাঁর যাত্রা শেষ হলেও এই ধারাবাহিক অবশ্যই তিনি দেখবেন, শুটিংয়ের ব্যস্ততার কারণে কোনও সিন যদি দেখতে না পান তবে পরে জি ফাইভে দেখে নেবেন সেটা।