• Mon. Dec 5th, 2022

এবার কি দিতিপ্রিয়া মুম্বইয়ে কাজ করতে চলেছেন?

টলি পাড়ার অভিনেত্রী দিতিপ্রিয়া রায় আজকাল নিজের শহর ছেড়ে মাঝে সাঝে মুম্বই পাড়ি দিচ্ছেন। কিন্তু কেন? বৃহস্পতিবার দিতিপ্রিয়া রায়ের পোস্ট করা ছবির ফলে খানিকটা ধোঁয়াশা কেটে গেল সেটার। বলি অভিনেতা এবং কাস্টিং ডিরেক্টর অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ছবি পোস্ট করেছেন তিনি। তার মানে কি সেই বলি অভিনেতার সঙ্গে অভিনয় করতে চলেছেন টলি পাড়ার দিতিপ্রিয়া?

অনেকদিন ধরেই দিতিপ্রিয়া তাঁর ইনস্টাগ্রামে বিভিন্ন ছবি এবং ভিডিয়ো পোস্ট করে চলেছেন। যা থেকে স্পষ্ট, তিনি মুম্বইয়ে কোনও শ্যুটিংতে আছেন। ছবি না ওয়েবসিরিজ, নাকি অন্য কিছু, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। ছবিটি শেয়ার করে দিতিপ্রিয়া লিখেছেন, ‘ভাইবোনের সঙ্গে কী ভাবে ঝগড়া করতে হয়, তা শিখছি।’ তাঁর লেখায় বোঝা গেল, দাদা-বোনের চরিত্রে অভিনয় করছেন অভিষেক এবং দিতিপ্রিয়া।

অভিনেত্রী দিতিপ্রিয়াকে এসব নিয়ে জিজ্ঞেস করায় তিনি বললেন, তিনি এখন কিছু বলতে পারবেন না। তবে তিনি জানান যে, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে প্রথম দিন দেখা হতেই মনে হল যেন বহু দিনের পরিচিত তাঁরা। ভীষণ সাদামাঠা মানুষ নাকি অভিষেক। তাঁর মতে এত বড় মাপের অভিনেতা তিনি, কিন্তু তা সত্ত্বেও তিনি নাকি মাটির মানুষ। অভিনেত্রীর কাজ করে খুব ভাল লেগেছে।