• Mon. Nov 28th, 2022

মহালয়ায় অনুষ্ঠানে এবার দেখা যাবে দেবলীনা কুমারকে

মহালয়া বাঙালির কাছে একটা ইমোশনের জায়গা। বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের কণ্ঠে রেডিও যেন বাঙালির বাড়িতে ওই একটা দিনই আজও গুরুত্বপূর্ণ হয়ে ওঠে। তবে রেডিওর পাশাপাশি টেলিভিশনে বিভিন্ন চ্যানেলেও মহালয়া অনুষ্ঠিত হয়। কোন চ্যানেলে কোন অভিনেত্রী দুর্গা হবেন, তা নিয়ে শুরু হয় আগাম জল্পনা। কালার্স বাংলা চ্যানেলে এ বছর দুর্গার ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী কোয়েল মল্লিককে আর সেই চ্যানেলেই মহালয়ার অনুষ্ঠানে থাকছেন আরেক অভিনেত্রী দেবলীনা কুমার।

বুধবার দেবলীনা তাঁর মহালয়ার অনুষ্ঠানের লুক শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। কোনও এক দেবীর ভূমিকায় দেখা যাবে তাঁকে। নাচ হল দেবলীনার প্রথম ভালবাসা। অনেক ছোট থেকে নাচের তালিম নিয়েছেন তিনি। বর্তমানে রিয়ালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এ মেন্টরের ভূমিকায় রয়েছেন তিনি। মহালয়ার অনুষ্ঠানে অভিনয়ের পাশাপাশি দেবলীনার নাচও থাকতে পারে বলে মনে করছেন তাঁর অনুরাগীরা।

অভিনেত্রী দেবলীনা টলি পাড়ায় নিজস্ব অভিনয়ের কাজ ছাড়াও যে কারণে শিরোনামে থাকেন, তা হল তাঁর বডি ফিটনেস। দেবলীনা কিন্ত এক কথায় ফুডি। তিনি সব রকম খাবার খেতে ভালবাসেন। খাওয়ার সঙ্গে কোনও রকম কম্প্রোমাইজ করেন না তিনি। কিন্তু ফিট থাকাটাও নিজের দায়িত্ব মনে করেন তিনি। ক্যামেরার সামনে তিনি কাজ করেন আর তাই নিজেকে মেনটেন করেন নিয়মিত।