• Thu. Sep 23rd, 2021

কীসের ৯ মাস পূর্ণ হল অভিনেত্রী দেবলীনা কুমারের কাছে?

মহানায়ক উত্তমকুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়কে অনেকেই চেনেন। তাঁর কাজ অনেকেই পছন্দ করেন। তাঁর বউ অর্থাৎ অভিনেত্রী দেবলীনা কুমারকেও অনেকেই চেনেন। তবে অভিনয়ের বাইরেও তিনি একজন নৃত্য শিল্পীও। তাঁদের বিয়ে হয়েছে আজ থেকে ঠিক ৯ মাস আগে। করোনাকালেই সাত পাকে বাঁধা পড়েছিলেন গৌরব এবং দেবলীনা।

আজ তাঁরা বিয়ের ৯ মাস কাটিয়ে ফেললেন। তাঁদের বন্ধুত্ব অনেকদিনের। বিয়ের আগে কোর্টশিপ ভাল মতোই উপভোগ করেছেন এই দুই তারকা। তারপর তাঁদের বিয়ে হয় ২০২০ সালের ৯ ডিসেম্বর। আর আজের তারিখ ৯ সেপ্টেম্বর। টানা ৯ মাস কাটিয়ে দিলেন বিবাহিত জীবন আর সেই নিয়েই স্টেটাস দিলেন অভিনেত্রী দেবলীনা।

অভিনেত্রী দেবলীনা একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তার ক্যাপশনে লিখেছেন, ‘দেখতে দেখতে নাকি ৯ মাস কেটে গেল।‘ গৌরব ও দেবলীনার বিয়েতে এসেছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অভিনেত্রীর বাবা দেবাশিস কুমার রাসবিহারীর বিধায়ক। তাঁদের দু’ হাত ভরে আর্শীবাদ করে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। সেই ছবিও কিছুদিন আগে দেবলীনা শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়াতে।

তাঁদের বিবাহিত জীবনের নানা মুহূর্তের ছবি প্রায়সই দেবলীনা শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। কখনও শেয়ার করেন ভাত-কাপড়ের ছবি, কখনও ননদদের সঙ্গে হাসি-মজার সব ছবি তো আবার কখনও ভবানীপুরে তাঁর প্রথম দিনের ছবি।