• Wed. Aug 4th, 2021

পায়ের ছাপ মলদ্বীপের বালিতে, দেব-রুক্মিণী বুঝিয়ে দিলেন তাঁরা যুগলে আছেন

দু’জনেই দ্বিতীয় বারের জন্য মলদ্বীপ ভ্রমণে। এক ফ্রেমে ধরা দেননি এখনও তাঁরা। কিন্তু বালিতে দু’জনের পায়ের ছাপ স্পষ্ট। সমুদ্রও যে ছাপ তাঁদের মুছতে পারল না! এ ভাবেই তাঁদের নিভৃত ভালবাসার ছবি ইনস্টাগ্রামে ছড়িয়ে দিলেন দেব অধিকারী এবং রুক্মিণী মৈত্র।

লকডাউনে টানা ঘরবন্দি দশা সবার। একে অন্যের থেকে দূরে কাজের চাপে। সে সব কি ছাপ ফেলেছিল রোজের সম্পর্কেও? সম্ভবত সেই কারণেই নতুন ভাবে নিজেদের আবিষ্কার করতে আরও একবার সাগর কিনারে সেই তারকা জুটি। যদিও তাঁরা এক ফ্রেমে এখনও ছবি দেননি। কিন্তু নেপথ্য দৃশ্যপট দেখে নেটাগরিকদের বুঝতে অসুবিধে হয়নি, এক ছাদের নীচে দেব-রুক্মিণী।

তবে মলদ্বীপে পা রাখার পর থেকে নানা ভাবে মেলে ধরেছেন তাঁরা নিজেদের। কখনও দেব ‘দেখুক পাড়া-পড়শিতে কেমন মাছ গেঁথেছি বড়শিতে’ ভঙ্গিতে ধরা দিয়েছেন রুক্মিণীর তোলা ছবিতে। কখনও অভিনেত্রী আবার রাতের অন্ধকারে একা। সেই মুহূর্ত বন্দি করে সবার সঙ্গে ভাগ করার লোভ সামলাতে পারেননি অভিনেতা – সাংসদ দেব।

আবার কখনও নিজেদের মতো করে সমুদ্র বিলাসে মেতেছেন দেব-রুক্মিণী। বেশ কয়েক দিন ধরে এ ভাবেই ছবি দিয়ে চলেছেন দেব-রুক্মিণী। তার পরেও তাঁদের মলদ্বীপ ডায়েরি দেখে কেন খুশি নন অনুরাগীরা? সবার একটাই চাওয়া, দেবীকে নিয়ে কবে এক সঙ্গে ছবি তুলে পোস্ট করবেন দেব? নেটাগরিকেরা এক মাত্র যুগল রূপ দেখতে পেলেই খুশি।