• Fri. Oct 7th, 2022

ঈদের দিন দেব-রুক্মিণী অনুগামীদের দারুন সুখবর দিয়ে জানিয়ে দিলেন তাঁদের পরবর্তী সিনেমা ‘কিশমিশ’

টলিউডে অনস্ক্রিন হোক বা অফস্ক্রীন সবসময়ই জনপ্রিয় জুটি দেব, রুক্মিণী। দীর্ঘদিন ধরেই অনুগামীরা দেব ও রুক্মিণীকে আবারো বড় পর্দায় একসঙ্গে দেখার অনুরোধ জানাচ্ছিলেন। এবার অনুগামীদের কথা রেখে দেব এবং রুক্মিণী নিজেদের পরবর্তী সিনেমা ‘কিশমিশ’ এর কথা ঘোষণা করলেন।

প্রসঙ্গত গতকাল ঈদের দিন তাদের পরবর্তী প্রোজেক্টের শুভ সূচনা ঘটলো। সিনেমার সাফল্য কামনা করে এদিন পুজো দেন দেব, রুক্মিণী। তাদের সঙ্গে ছিলেন সিনেমার অন্যান্য সব অভিনেতারা অভিনেত্রীরা। জানা গেছে গুরুত্বপূর্ণ চরিত্রে লিলি চক্রবর্তী থেকে শুরু করে খরাজ মুখার্জির মত গুরুত্বপূর্ণ অভিনেতা-অভিনেত্রীদের দেখতে পাওয়া যাবে দেব এবং রুক্মিণীর পরবর্তী সিনেমায়।

তবে দেব বা রুক্মিণী কেউই কিন্তু কি নিয়ে তাদের সিনেমার গল্প তা প্রকাশ্যে বলেননি এখনো। জানা গেছে পরিচালক রাহুল মুখার্জির প্রথম সিনেমা এটি। এদিন কিশমিশের শুভ মুহরাতে উপস্থিত ছিলেন জুন মালিয়া এবং অর্চনা বসুর মত অভিনেত্রীরাও। সিনেমায় তাদেরকেও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখতে পাওয়া যাবে বলে মনে করা হচ্ছে।

বলাই বাহুল্য দেব রুক্মিণীর পরবর্তী সিনেমার কথা শুনে নেটিজেনরা দারুন উত্তেজিত। কারণ পর্দায় এই জুটি অনেকের কাছেই ভীষণ প্রিয়। এর আগে চ্যাম্পের মতো বাণিজ্যিকভাবে সফল সিনেমায় জোট বেঁধে কাজ করেছিলেন দেব এবং রুক্মিণী। আরো একবার বড় পর্দায় একসঙ্গে তাদের রোমান্স দেখতে পাবেন তা জানতে পেরে এদিন অনুগামীরা ভরিয়ে দিয়েছেন দেবের পোষ্টের কমেন্ট বক্স শুভেচ্ছা এবং ভালোবাসায়।