• Mon. Dec 5th, 2022

‘তীরন্দাজ শবর’ ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় এবার দেবযানী

ফের ‘দুর্গা সহায়’এর পর পরিচালক অরিন্দম শীলের সঙ্গে কাজ করতে চলেছেন অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায়। এবার অভিনেত্রীকে দেখা যাবে তীরন্দাজ শবর ছবিতে। শনিবার থেকে কলকাতায় ‘তীরন্দাজ শবর’-এর শুটিং শুরু করলেন অরিন্দম। এতদিন পরে ফের প্রিয় পরিচালকের সঙ্গে কাজ করতে পেরে খুবই উচ্ছ্বসিত দেবযানী। সেট থেকে একটি ছবি শেয়ার করলেন তিনি।

অরিন্দম শীল পরিচালিত ‘তীরন্দাজ শবর’ ছবিতে খুব গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দেবযানীকে। তিনি জানান যে, ‘দুর্গা সহায়’এর ছবির পর আবারও অরিন্দম শীল এর সঙ্গে কাজ করছেন তিনি। ছবিতে তাঁর চরিত্র একেবারে অন্য রকম। তবে এখনই সেই চরিত্রের বিষয়ে কিছু জানাননি তিনি। এই ছবির সঙ্গে যুক্ত হতে পেরে তাঁর খুবই ভালো লাগছে।

এই ছবির ঘোষণা হয়ে গিয়েছিল গত বছরই। এবার শুরু হল এই ছবির শুটিং। অরিন্দমের শবর সিরিজের এটি তাঁর চার নম্বর ছবি। নামভূমিকায় প্রতিবারের মতো এবারেও শাশ্বত চট্টোপাধ্যায়। শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের অপ্রকাশিত উপন্যাস ‘তীরন্দাজ’ অবলম্বনে গাঁথা হয়েছে এই ছবির মূল গল্প। ছবিতে শাশ্বত ছাড়াও রয়েছেন দেবলীনা কুমার, দেবযানী চট্টোপাধ্যায়সহ অনেকেই। ছবিতে এক বিশেষ চরিত্রে থাকছেন নাইজেল আকারাও। এই প্রথম অরিন্দমের ছবিতে নাইজেলকে দেখা যাবে। সঙ্গীত পরিচালনায় দায়িত্বে দেখা যাবে বরাবরের মতো বিক্রম ঘোষকেই।