• Thu. Sep 23rd, 2021

দেবশ্রী রায় অভিনেত্রী না হলে ডান্সার, সিঙ্গার হতেন!

প্রায় ১০ বছর পর টেলিভিশনে ফিরতে চলেছেন অভিনেত্রী দেবশ্রী রায়। এ খবর আগেই পেয়ে গেছেন দর্শক। সৌজন্যে ধারাবাহিক ‘সর্বজয়া’। এই প্যানডেমিকের কারণে এই ধারাবাহিকের কাজ পিছিয়ে যায়। সদ্য শুটিং শুরু করলেন ধারাবাহিকের কলাকুশলীরা। আগামী ৯ অগস্ট থেকে সম্প্রচারিত হবে নতুন এই ধারাবাহিকটি।

এই ধারাবাহিকের চিত্রনাট্য এক সাধারণ গৃহবধূর জীবনের গল্প নিয়ে। যিনি সন্তানদের বড় করার জন্য বিসর্জন দিয়েছেন নিজের জীবনের স্বপ্ন। সংসারের জন্য নিজের প্রতিভা বিসর্জন দিতে দু’বার ভাবেননি তিনি। সংসার, স্বামী, সন্তান পুরোপুরি তাঁর উপর নির্ভরশীল আর এতেই তাঁর সুখ। অভিনেত্রী দেবশ্রী ব্যক্তি জীবনে তাঁর প্রতিভার জোরেই দর্শকের কাছে পরিচিতি লাভ করেছেন। তবে অভিনেত্রী না হলেও তিনি আরও কয়েকটি পেশায় সফল হতে পারতেন বলে মনে করেন অভিনেত্রী দেবশ্রী । তাঁর কথায়, ‘দেবশ্রী রায় অভিনেত্রী না হলে ডান্সার হত। স্টেজ পারফর্মার। একই সঙ্গে সিঙ্গার হত।‘

এই ধারাবাহিকে অভিনেত্রী সঙ্ঘমিত্রা তালুকদার দেবশ্রীর মেয়ের চরিত্রে অভিনয় করছেন। শুটিং শুরুর দিন তিনি বলেছেন, তাঁর চরিত্রের নাম মেঘবালিকা চৌধুরি। দেবশ্রীদির সঙ্গে তাঁর প্রথম এই কাজ করা। তিনি জানেন দর্শকরাও এক্সাইডটেড। তাই তিনি বলেছেন কেমন লাগছে তা জানো দর্শকরা জানান।