• Fri. Aug 19th, 2022

সমাপ্তি পর্বের শ্যুট শুরু ‘ডান্স বাংলা ডান্স’এর!

শোনা যাচ্ছে এই বছরের শেষে জনপ্রিয় নাচের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘ডান্স বাংলা ডান্স’-এর সমাপ্তি ঘটতে চলেছে। শেষ পর্বের শ্যুট শুরু হয়ে গিয়েছে। বিচারক শুভশ্রী গঙ্গোপাধ্যায়, জিৎ আর চার ‘গুরু’র অন্যতম ওম সাহানির ইনস্টাগ্রামে স্টোরিতে তারই ঝলক দেখা গেল। এ সব দেখেশুনে দর্শক বন্ধুদের বেশ মন খারাপ।

এই শো-এর অন্যতম সঞ্চালক বিক্রম চট্টোপাধ্যায় জানান যে, টানা ছ’মাস ধরে রেটিং তালিকায় দুর্দান্ত ফল করেছে এই শো। কিন্তু তার পর স্বাভাবিক নিয়মেই শেষ হয়ে যাচ্ছে অনুষ্ঠানটি। তবে বিক্রম এও জানান যে, এখনও অনেক পর্ব জমা রয়েছে, তা আসবে শীঘ্রই। সমাপ্তি অনুষ্ঠানের শ্যুট শুরু হলেও স্বস্তির নিঃশ্বাস হল যে, রিয়্যালিটি শো শেষ হয়ে যাবে না এক্ষুনি।

এ বারের শো ঘিরে ছিল দারুন উত্তেজনা কারণ শুরু বিচারকের আসনে ছিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, জিৎ, গোবিন্দা আর অন্যদিকে চার গুরু হিসেবে ছিলেন দেবলীনা কুমার, ওম সাহানি, সৌমিলি বিশ্বাস, রিমঝিম মিত্র। এসব বাদেও, নানান পর্বে ছিল বলিউড তারকাদের চোখ ধাঁধানো উপস্থিতি। সব মিলিয়ে এই বারের ‘ডান্স বাংলা ডান্স’ হিট। বুধবার থেকে সমাপ্তি অনুষ্ঠানের শ্যুট শুরু হয়েছে। আপাতত মঞ্চে ছয় সেরা। এবার দেখার জয়ী কে হয়?