• Fri. Aug 19th, 2022

নতুন ছবিতে যশ কিন্তু বিপরীতে নুসরত নয় অন্য কেউ!

আবার বড় পর্দায় ফিরতে চলেছেন যশ দাশগুপ্ত। তবে বিপরীতে দেখা যাবে না এবার নুসরত জাহানকে। থাকছেন টলিপাড়ার অন্য আর এক সুন্দরী। যিনি গত বছর নিজের প্রযোজনা সংস্থা খুলেছেন। সেই সংস্থার প্রথম ছবিতেও অভিনয় করেছিলেন অভিনেতা যশ। ছবিতে ছিলেন নুসরত জাহান, মিমি চক্রবর্তীও। সেই অভিনেত্রীও ছিলেন সেই ছবিতে তবে যশের বিপরীতে নয়। যশের সঙ্গেই প্রেমে মজতে চলেছেন এই অভিনেত্রী, আন্দাজ করতে পারছেন তিনি কে? তিনি হলেন টলিউডের আর এক সুন্দরী অভিনেত্রী এনা সাহা। এইবার এনার সঙ্গেই প্রথমবার জুটি বাঁধতে চলেছেন যশ।

বেশ কিছুদিন শোনা যাচ্ছিল, যশ নাকি কাজ পাচ্ছেন না কোথাও। কেউ কেউ দাবি করেছিলেন, যশের ম্যানেজার নাকি ইতিমধ্যেই টলিউডের এক স্বনামধন্য প্রযোজনা সংস্থার কাছে যশের হয়ে কাজ চাইতেও গিয়েছিলেন। তবে সে সব খবরকে পিছনে ফেলে যশ ভক্তদের জন্য আপাতত এই সুখবর যে তিনি আবার ফিরছেন নতুন ছন্দে।

এই ছবির নাম ‘চিনে বাদাম’। ছবিটি পরিচালনা করছেন শিলাদিত্য মৌলিক, যিনি ইতিমধ্যেই সোয়েটার, হৃদপিন্ডর দৌলতে লোকের মনে জায়গা করে নিয়েছেন। এই নিয়ে এনা জানান যে, এক সাধারণ মেয়ের চরিত্রে দেখা যাবে তাঁকে। গল্পটি খুব রোম্যান্টিক কমেডির উপর বানানো হবে। বর্তমানে ফোন-ভিডিয়ো কল আর ভার্চুয়াল দুনিয়ার প্রভাবে ভালবাসা বন্ধুত্বের যে উষ্ণতা হারিয়ে গিয়েছে তা নিয়েই নাকি এই ছবির মূল গল্প গড়ে উঠবে। যশের চরিত্রটি বিদেশ থেকে আসা একটি ছেলে যার হলেন প্রেমিকা এনা।