• Thu. Sep 23rd, 2021

বিশ্বনাথ প্রকাশ্যে আনলেন তাঁর ১৭ বছরের প্রেমের কথা

২১ বছরেরও বেশি সময় ধরে অভিনয় দুনিয়ায় কাজ করছেন বিশ্বনাথ বসু। কোনও নায়িকার সঙ্গে গুঞ্জন নেই তাঁকে নিয়ে। বিশ্বনাথ বরাবরই নিজের পরিবার নিয়ে খুব খুশি। বৃহস্পতিবার কিন্তু অন্য খবর সামনে এল। দীর্ঘ ১৭ বছর ধরে তাঁর গাঢ় প্রেম মল্লিকা মজুমদারের সঙ্গে! অভিনেতা নিজেই ফাঁস করেছেন এই খবর। জানিয়েছেন, নিজের জীবনে, ইন্ডাস্ট্রিতে প্রচুর ওঠাপড়ার সাক্ষী তিনি আর মল্লিকা। বয়স বেড়েছে তাঁদের। তার পরেও তাঁদের প্রেম কিন্তু অটুট!

আসল ঘটনা তবে কী? স্টার জলসার নতুন ধারাবাহিক ‘মন ফাগুন’ ধারাবাহিকে ১৩ বছর পরে আবার এক সঙ্গে অভিনয় করছেন বিশ্বনাথ-মল্লিকা। পর্দায় তাঁরা স্বামী-স্ত্রীর ভূমিকায়। নায়িকা পিহুর মেসো-মাসি। পুরনো স্মৃতি সামনে এলো দম্পতির চরিত্রে অভিনয় করতে গিয়েই। সাংবাদিক বৈঠকে মজার ছলে সে কথাই সামনে এনেছেন দুই জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী।

কথা প্রসঙ্গে মল্লিকা জানিয়েছেন, অভিনয় দুনিয়ায় তাঁরা এক সঙ্গে পা রেখেছিলেন। অনেক ছবিতে পর্দা ভাগ করে নিয়েছেন দুজনে। গত ১৩ বছর ধরে তাঁরা এক সঙ্গে কোনও কাজ করেননি। মনের টান ছিল বলেই হয়তো অবশেষে এই যোগাযোগ। অভিনেত্রীর কথার রেশ অভিনেতার কথাতেও শোনা গেল। বিশ্বনাথের দাবি, ২০১৩-য় এক সঙ্গে শেষ কাজ ‘বর আসবে এক্ষুণি’ ছবিতে। ফের এক সঙ্গে ফ্রেম ভাগ করতেই তাঁদের পুরনো প্রেম তাজা!

দুই অভিনেতার মজার সব খুনসুটি, সহ-অভিনেতাদেরকে নিয়ে রসিকতা সকলের মন ভাল করে দিয়েছে।