• Sun. Aug 7th, 2022

করোনায় আক্রান্ত অভিনেতা অনির্বাণ

করোনায় আক্রান্ত অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। জানা গেছে যে গত ১২ দিন ধরে উপসর্গহীন সংক্রমণে ভুগছেন অভিনেতা অনির্বাণ। এ কথা জানান তাঁর নাট্য সহকর্মী তথা বন্ধু সাধন পাড়ুই। সাধন এই খবর শোনার পরে যোগাযোগ করেছিলেন অনির্বাণের স্ত্রী মধুরিমা গোস্বামীর সঙ্গে। মধুরিমা সাধনকে জানিয়েছেন, প্রায় ১২ দিন আগে ধরা পড়ে অভিনেতা অনির্বাণ কোভিড আক্রান্ত। তবে এখন তিনি ভালই আছেন। গৃহবন্দি থেকে চিকিৎসকের নির্দেশ মেনে ওষুধ নিচ্ছেন। ঠিক মতো খাওয়াদাওয়াও করছেন।

অনির্বাণের বাড়ির অন্যান্য সদস্যরা এখনও করোনা-মুক্ত, এমনটাই জানা যাচ্ছে। এ প্রসঙ্গে পরিচালক সৃজিত মুখোপাধ্যায় জানায়, তিনিও খবরটি জেনেছেন সংবাদমাধ্যম থেকে এবং অভিনেত্রী ইশা সাহাও বলেন, তিনিও এই খবরটি প্রথম জানলেন সংবাদমাধ্যম থেকেই। ১২ দিন আগে মুক্তি পেয়েছে অনির্বাণ অভিনীত পুজোর ছবি ‘গোলন্দাজ’। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন দেব। তবে এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গিয়েছে ইশা সাহা, অনির্বাণ ভট্টাচার্য, ইন্দ্রাশিস রায়-সহ টলিউডের একগুচ্ছ অভিনেতাদেরকে।

পঞ্চমীতে এই ছবির প্রিমিয়ার হয়েছিল, এসেছিলেন প্রায় সব অভিনেতারাই। তাঁদের সঙ্গে এসেছিলেন অনির্বাণও। খবর, তার পরেই নাকি ধরা পড়ে অভিনেতা কোভিডে ভুগছেন। এ প্রসঙ্গে ইশা জানান যে, প্রিমিয়ারে তাঁর সঙ্গে অনির্বাণের দেখা হয়নি। ফলে, তিনি এই ঘটনার কিছুই জানেন না।