• Fri. Jun 24th, 2022

ভুল নামে জড়ালেন অনির্বাণ ভট্টাচার্য!

টলিউডের জনপ্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য এখন নরওয়েতে, তিনি এখন তাঁর প্রথম হিন্দি ছবির শুটিংয়ে ব্যস্ত। তার মধ্যেই অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য সম্মুখীন হলেন এক অনভিপ্রেত ঘটনার। সম্প্রতি পর্ন-কাণ্ডে রাজ কুন্দ্রা গ্রেফতার হওয়ার পর থেকে অভিনেত্রী শার্লিন চোপড়ার নানা বয়ান উঠে এসেছে। রবিবার এই বিষয়ক একটি খবর এক হিন্দি পোর্টালের ইউটিউব চ্যানেলে আপলোড করা হয় এবং সেখানে বলিউডের এক ট্যালেন্ট এজেন্সির অভিযুক্ত কর্ণধারের নাম উল্লেখ করার সময়ে ব্যবহার করা হয়েছে টলিউড অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের ছবি!

পঞ্চাশ হাজারেরও বেশি ভিউ পাওয়া সেই ভিডিয়োতে অনির্বাণকে দেখানো হয়েছে সেই ব্যক্তি হিসেবে, যাঁর বিরুদ্ধে অশালীনতার অভিযোগ এনেছিলেন অভিনেত্রী শার্লিন! প্রকৃতপক্ষে সেই ব্যক্তি হলেন ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সি ‘কন’-এর কর্ণধার অনির্বাণ দাস ব্লা। তাঁর বিরুদ্ধে দু-এক বছর আগে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন শার্লিন-সহ কয়েকজন অভিনেত্রী। ঘটনার পরেই তাঁকে পদত্যাগ করতে হয়েছিল।

হঠাৎ করেই এই বিষয়ে নিজের নাম জড়িয়ে পড়ায় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য একটু বিস্মিত ও বিরক্ত। রবিবার নরওয়ে থেকে তিনি জানান, ‘কী বলব আর এ সব নিয়ে। একের পর এক বিতর্ক যেন লেগেই রয়েছে। ছবিতে নগ্ন দৃশ্য থেকে শুরু করে আরও কত কী! তবে এত দিনের মধ্যে এটাই সবচেয়ে বিচিত্র! তথ্য যাচাই করে ঠিক খবর পরিবেশন করার দায়বদ্ধতাটুকুও বোধহয় আর আশা করা উচিত নয়।’ এই ভ্রান্ত তথ্যের ভিত্তিতে যদি এর পরেও তাঁর নাম জড়িয়ে আরও বিশ্রী তথ্য ইন্টারনেটে শেয়ার হয়, তাতেও হয়তো আর অবাক হবেন না অভিনেতা অনির্বাণ।