• Thu. Sep 23rd, 2021

‘লহ গৌরাঙ্গের নাম’ ছবিতে অনির্বাণ-পাওলি!

সৃজিত মুখোপাধ্যায়ের পরবর্তী ছবি ‘লহ গৌরাঙ্গের নাম’। পরমব্রত চট্টোপাধ্যায়, প্রিয়াঙ্কা সরকারের পর মঙ্গলবার সৃজিত এবং প্রযোজক রানা সরকার প্রকাশ্যে আনলেন আরও দুই অভিনেতার নাম। তাঁরা হলেন পাওলি দাম এবং অনির্বাণ ভট্টাচার্য। এর আগে পাওলি সৃজিত পরিচালিত ‘জুলফিকার’ ছবিতে ছোট্ট একটি চরিত্রে অভিনয় করেছিলেন। এই নতুন ছবিতে তাঁরা কিসের ভূমিকায় অভিনয় করছেন?

জাতীয় পুরস্কারজয়ী পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের আগামী পিরিয়ড ড্রামাতে পরিচালকের ভূমিকায় দেখা যাবে পাওলিকে এবং অনির্বাণ ভট্টাচার্য ‘অভিনেতা’র ভূমিকায়, জানালেন পরিচালক নিজেই। পাওলি মেধাবী, বুদ্ধিমান অভিনেত্রী এবং অনির্বাণও তাই। তাই সৃজিতের আশা, এই নতুন জুটিকে দর্শকদেরও ভাল লাগবে।

একই আশা দেখালেন প্রযোজক রানা সরকারেরও। তিনি জানিয়েছেন যে পাওলি তাঁর একাধিক ছবিতে অভিনয় করেছেন। ভীষণ শক্তিশালী অভিনেত্রী তিনি। এই ছবিতে পাওলিকে পেয়ে সৃজিতের মতো তিনিও খুব খুশি। কিন্তু কতটা খুশি পাওলি নিজে? মুম্বইয়ে শ্যুট শেষ করে সদ্য কলকাতায় পা রেখেছেন অভিনেত্রী। তাঁর গলাতেও যেন খুশির ছোঁয়া। মুঠোফোনে তিনি জানালেন, তাঁর মতে, এটাই সৃজিতের সঙ্গে আমার প্রথম কাজ। ফলে, তিনি মুখিয়ে আছেন এই কাজের জন্য। ২০২২-এ ছবির শ্যুট শুরু হবে। আশা করা যায়, নতুন বছরের শুরুটা একটু অন্য রকম হবে। আরও একটি কারণে অভিনেত্রী খুশি। অনির্বাণের বিপরীতে অভিনয়ের করবেন এই ভেবে।