• Sat. Oct 1st, 2022

অনিন্দ্যর জন্মদিনে সারপ্রাইজ মিমির!

হাতে এখন অনেক কাজ, আর সেই সব কাজ নিয়ে খুব ব্যস্ত টলি অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়। আজ তাঁর জন্মদিন। তিনি সম্প্রতি স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকের অভিনয় করছেন। তাঁর আজকের প্ল্যান নিয়ে তিনি জানান যে, গত রাত থেকেই নাকি তিনি মোট তিনটি কেক কেটে ফেলেছেন। আর ঠিক তখনই ফাঁস, কাঁটায় কাঁটায় রাত ১২টার সময় বন্ধু মিমি চক্রবর্তী এসেছিলেন হাতে কেক নিয়ে। অভিনেত্রীর সঙ্গে আরও কয়েক জন বন্ধু এবং ছিলেন অনিন্দ্যর প্রেমিকা রোমি দত্ত।

প্রত্যেক দিনের মতো আজও অনিন্দ্যর সকাল শুরু হয়েছে সাইকেলিং করে। আর তার পরেই তৈরি হয়ে ছুট দিয়েছিলেন‘গাঁটছড়া’র সেটে। অনিন্দ্য খুব আশা করছেন, জন্মদিনের দিন বিকেল বিকেল হয়তো ছুটি পেলেও পেতে পারেন। কিন্তু ছুটি নিয়ে কী করবেন তিনি? তিনি জানিয়েছেন যে নিজের বাড়িতেই ছোটখাটো পার্টি হবে। তাঁর বন্ধুরা আসবে। তাঁর প্রেমিকা রোমি থাকবে। আর থাকবে নৈশভোজে বিরিয়ানি।

সকলের কাছে জন্মদিন মানেই নতুন শপথের দিন। অনিন্দ্যর কাছে নতুন শপথ কী? তিনি জানান যে কোনও শপথ-টপথ নেন না তিনি। কারণ শেষ পর্যন্ত সেটা থাকে না। তবে তিনি আপ্রাণ চেষ্টা করবেন ভাল মানুষ হওয়ার। আর চেষ্টা করবেন ভাল অভিনয়, ভাল চরিত্র করার। তাঁর মতে অভিনেতা হিসেবে এ ছাড়া আর কী দিতে পারেন তিনি, এটাই এক মাত্র চাওয়ার।