• Tue. Aug 16th, 2022

বাইপাসে গাড়ি দুর্ঘটনায় আহত অনিন্দ্য চট্টোপাধ্যায়

প্রতিদিনের মতো এদিনও তিনি সাইকেল নিয়ে শরীরচর্চায় বেরিয়েছিলেন। বৃহস্পতিবার পার্ক সার্কাস সংলগ্ন বাইপাসে গাড়ি দুর্ঘটনায় গুরুতর ভাবে জখম হলেন অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়। আচমকা পিছন থেকে একটি গাড়ি এসে ধাক্কা মারে তাঁকে এবং তিনি সঙ্গে সঙ্গে মাটিতে পড়ে যান। এরপরেই অনিন্দ্যকে নিয়ে যাওয়া হয় এক বেসরকারি হাসপাতালে। তিনি তারপর জানিয়েছেন, দুর্ঘটনায় তাঁর টিস্যু ছিঁড়ে গিয়েছে।

অভিনেতা অনিন্দ্যের দুর্ঘটনার খবর নেটদুনিয়ায় ছড়াতেই উদ্বিগ্ন তাঁর সব অনুরাগীরা। তিনি সবাইকে আশ্বস্ত করতে হাসপাতাল থেকে নিজের দুটো ছবি দিয়ে লিখেছেন, চিকিৎসকের পরামর্শ অনুযায়ী টানা এক সপ্তাহ বিছানায় শুয়ে থাকতে হবে তাঁকে। এর মধ্যেও রসিকতা করে বললেন অনিন্দ্য, তাঁর নাকি সাইকেল ঠিক আছে কিন্তু মাঝখান থেকে তিনিই বিগড়ে গেলেন।

শিলাদিত্য মৌলিকের ‘রেডিয়ো’ ছবিতে অভিনয়ের আগে শেক্সপিয়রের ‘ম্যাকবেথ’ অবলম্বনে তৈরি রাজর্ষি দে-র পরবর্তী ছবিতে তিনি অভিনয় করেছেন ‘আলি’-র ভূমিকায়। সেই ছবির দু\’টি স্থিরচিত্র কিছু দিন আগেই সামনে এনেছিলেন অনিন্দ্য। একটিতে তাঁর বাহু জড়িয়ে ঘনিষ্ঠ ‘মায়া’। সেই সময় অভিনেতা জানান যে, ছবিতে তাঁর সঙ্গে মায়ার বিশেষ সম্পর্ক দেখানো হবে। কী ভাবে ভালবাসা গড়ে উঠবে আলি-মায়ার মধ্যে, তা নাকি জানাবে সেই ছবি। পর্দার বাইরে অনিন্দ্য-মিথিলার রসায়ন কেমন? অনিন্দ্যর দাবি, বৌদি আর দেওরের মধ্যে যেমন মিষ্টি সম্পর্ক হওয়া উচিত, ঠিক তেমনটাই তাঁদের সম্পর্ক।