• Tue. Aug 16th, 2022

কোন নায়িকার জন্য অম্বরীশ অপেক্ষা করতেও রাজি?

ইতিমধ্যেই দর্শকমহলে তুমুল জনপ্রিয় ‘খড়কুটো’র ‘পটকা’ অর্থাৎ অম্বরীশ ভট্টাচার্য। তাঁর জীবনে প্রেম আসেনি, এমনও নয়। তবু কেন তিনি অবিবাহিত? একাধিক সাক্ষাৎকারে তিনি বলেছেন, বিয়ের বাঁধনে জড়াতে রাজি নন তিনি। এদিকে আবার রিয়্যালিটি শো বলছে অন্য কথা। এক নায়িকার জন্য নাকি ১০০ বছর অপেক্ষা করতে রাজি অম্বরীশ। সেই নায়িকা হলেন রিমঝিম মিত্র!

জি বাংলার জনপ্রিয় রিয়্যালিটি শো ‘দাদাগিরি’র পুরনো একটি পর্ব সম্প্রতি নেটমাধ্যমে ভাইরাল হয়েছে আর সেখানেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে খেলতে এসেছিলেন অম্বরীশ, রিমঝিম, সুদীপ্তা চক্রবর্তী, মৈত্রেয়ী ভট্টাচার্য, রূপাঞ্জনা মৈত্র, ভাস্বর চট্টোপাধ্যায় প্রমুখ অভিনেতা-অভিনেত্রীরা। খেলতে খেলতে আকারে-ইঙ্গিতে অম্বরীশ বুঝিয়ে দেন, তিনি রিমঝিমকে ভালবাসেন। সরাসরি দাদার কাছে স্বীকারও করে তিনি বলেন, ‘১০ বছর কেন! আমি রিমঝিমের জন্য আরও ১০০ বছর অপেক্ষা করতে রাজি।’

ঠিক তখনই আরও একটি ঘটনা জানিয়ে উপস্থিত সবাইকে চমকে দেন অভিনেতা ভাস্বর। তিনি বলেন, এর আগে জি বাংলার আরেকটি রিয়্যালিটি শোতে অম্বরীশকে তাঁরা একজন মেয়ের হাতে তুলে দিয়েছিলেন। তাঁর সঙ্গে নাকি মালাবদলও হয়ে গিয়েছিল। শেষে অম্বরীশ মেয়েটিকে আর পাত্তাই দিল না। কেন অম্বরীশ সেই মেয়েটিকে মেনে নেননি? তখনই অভিনেতার সাফ জবাব, ‘মালা পরিয়েছিলাম। কিন্তু রাতে একজনের মুখ মনে পড়ল।’ কার মুখ মনে পড়ল এর সঙ্গে সঙ্গে পাল্টা প্রশ্ন ভাস্বরের, ‘রিমঝিম নাকি? ’ অম্বরীশ ইশারার মাধ্যেমে দেখিয়ে দিয়েছেন অভিনেত্রীকে।

আর অম্বরীশের জবাব শুনেই লজ্জায় লাল হয়ে যান রিমঝিম। পটকার প্রেম নিবেদনে উপস্থিত দর্শকেরা বেশ খুশি হয়েছিলেন। সেট জুড়ে উঠেছিল হাততালির ঝড়।