• Sun. Aug 7th, 2022

কার জীবন শেষ করে দেবেন অলিভিয়া?

এবার সরাসরি হুমকি দিলেন অভিনেত্রী অলিভিয়া সরকার! ‘শেষ করে দেব তোমার জীবন’। এমন ভাবেই হুমকির ভাষা ছিল তাঁর। হ্যাঁ, হুমকি দিলেন বটে তবে কারণও রয়েছে তার। অভিনেত্রী অলিভিয়ার মধ্যে ঘুমিয়ে থাকা ‘খলনায়িকা’ নাকি আবার জেগে উঠেছে। টেলিভিশন শুটিংয়ের দিনগুলো মিস করছেন তিনি। ফের তিনি ফিরতে চাইছেন টেলিভিশনে। আর সে কারণেই তাঁর এই রিল ভিডিয়ো!

এ প্রসঙ্গে তিনি বললেন, টেলিভিশনে অন্য রকম মজা। ‘জয়ী’ তাঁর শেষ কাজ ছিল। তাও সে তিন বছর হয়ে গেল। তারপর এক, দুদিনের ক্যামিও করেছেন তিনি। কিন্তু তাঁর খলনায়িকা যে মোডটা, যেটাকে দর্শক পছন্দ করেন, সেটার শেষ কাজ ‘জয়ী’।

তবে কী তিনি আবার টেলিভিশনে ফিরতে চাইছেন? অলিভিয়া জানান যে, এমন কোনো ব্যাপার নেই যে টেলিভিশন করবেন না। স্বীকৃতি, পরিচিতি দেওয়া, অভিনেত্রী হিসেবে স্ট্রং করা সবই তো করেছেন এই টেলিভিশনেই। টেলিভিশন তাঁকে সব দিয়েছে। তবে আরও ভাল কিছু করার ইচ্ছে আছে তাঁর। এক সময় ‘মিলন তিথি’, ‘ভুতু’, ‘ঝাঁজ লবঙ্গ ফুল’ একসঙ্গে চলেছে, অল্টারনেট ডে তে শুটিং করেছেন তিনি। একটা সময় মনে হয়েছিল তাঁর ব্যালান্সের খুব প্রয়োজন। পার্সোনাল লাইফে একটুও সময় দিতে পারছিলেন না। এখন আর তাঁর কাউকে এক্সট্রা প্রায়োরিটি দেওয়ার নেই। ফলে কাজের ফ্লো শুরু হোক, এটাই তিনি চান।