• Sat. Dec 3rd, 2022

’হাফ বয়ফ্রেন্ড’এর সাথে পুজোতে ঘুরবেন অলিভিয়া!

সদ্য কলকাতায় ফিরেছেন অভিনেত্রী অলিভিয়া সরকার। পুজো শুরু হওয়ার আগেই ছুটি কাটিয়ে এলেন তিনি। পুদুচেরিতে স্কুবা ডাইভিং করে তাঁর জলের তলায় নেশা লেগে গিয়েছিল আর তাই তাঁর শরীর এখন কলকাতায় বটে কিন্তু মন পড়ে রয়েছে ওই পুদুচেরির জলে।

অভিনেত্রী জানান যে পুজোর সময়ে কলকাতার নেশাও বড়ই কড়া আর তাই তাকে উপেক্ষা করা অত সহজ নয়। তাই তিনি চলেই এলেন নিজের শহরে। এ বার তো শহরে নেমে কলকাতাকে কলকাতা বলে মনেই হচ্ছিল না তাঁর। শ্রীভূমির ‘বুর্জ খলিফা’ দেখে তবেই বাড়ি ফিরেছেন তিনি। কিন্তু এখন তাঁর মনে হচ্ছে, পুজো এসে গেল, এখনও যদি পুদুচেরি থেকে মনকে টেনে আনতে না পারেন তা হলে পরে আফসোস হবে। তাই একটু একটু করে চারটি দিনের পরিকল্পনা সাজাচ্ছেন তিনি। এক দিনের মধ্যে কেনাকাটা যা আছে, তা করে ফেলবেন ।

পুজোতে ঘোরা বেড়ানোর পাশাপাশি খাওয়াদাওয়ার জন্য আলাদা করে টাকা বরাদ্দ রেখেছেন অভিনেত্রী। তিনি মাছ-ভক্ত বাঙালি। একাধিক রেস্তরাঁয় গিয়ে মাছ খাবেন। সঙ্গী কে হবে, সেই নিয়ে এখনই মুখ না খুললেন না। কারণ মনের মানুষ তো আছে, কিন্তু সে যে তাঁর প্রেমিক নয়। কিছুটা ‘হাফ-বয়ফ্রেন্ড’এর মতো। শেষে তিনি জানালেন তিনি যে দিন প্রেম করবেন, সে দিন তিনি তার গল্প বলবেন।