• Mon. Dec 5th, 2022

অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় এবার প্রকাশ্যে আনলেন নিজের প্রেম!

শোনা যাচ্ছে বিধায়ক স্মিতা বক্সীর ছেলে সৌম্য বক্সীর সঙ্গে সম্পর্কে রয়েছেন টলি অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। এ কথা অভিনেত্রী সোমবার ফেসবুক পাতায় নিজেই জানিয়েছেন। যদিও নাম প্রকাশে অনিচ্ছুক। জানা যাচ্ছে যে, এই সম্পর্ক আজকের নয়। বেশ কিছু বছর ধরে যুগলকে দেখা গিয়েছে একসঙ্গে। সৌম্য কিন্তু অভিনয় জগতের নন তিনি তৃণমূল যুব কংগ্রেস কমিটির একজন সাধারণ সম্পাদক।

পরিচালক রাজর্ষি দে-র ‘মায়া’ ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী সুদীপ্তা। হঠাৎ নেটমাধ্যমে কেন সম্পর্কের কথা প্রকাশ্যে আনলেন অভিনেত্রী? তিনি জানান যে, তাঁর আর সৌম্যের সম্পর্কের বয়স ২০ মাস। তাঁর মনে হয়েছিল, এ বার সম্পর্কটাকে স্বীকৃতি দেওয়া উচিত আর সেই কারণেই সবাইকে জানিয়েছেন তিনি। পাশাপাশি তিনি এও স্বীকার করেছেন, বিনোদন-রাজনীতির বন্ধন নতুন না হলেও তাকে এগিয়ে নিয়ে যাওয়া যথেষ্ট কঠিন। আর তাই সুদীপ্তা সবার কাছ থেকে আশীর্বাদ চেয়েছেন।

এদিকে সম্পর্ক যে আজকের নয় সে কথা মেনে নিয়েছেন সৌম্যও। সৌম্য-সুদীপ্তার প্রেমের খবর জানেন তৃণমূল যুব কংগ্রেস কমিটির সাধারণ সম্পাদকের পরিবারের সবাই। এই নিয়ে সৌম্যের মা স্মিতা কী বলছেন? সৌম্য জানান যে, একুশ শতকে আলাদা করে কাউকে কিছু বলার প্রয়োজন পড়ে না। সবাই সব জেনে জানেন এবং মেনেও নিয়েছেন। পাশাপাশি, আগামী দিনে পেশা বদলের কোনও সম্ভাবনা নেই তাঁদের। তাঁরা যে যার পেশায় খুব ভাল আছেন।