• Thu. Sep 23rd, 2021

ক্যামেরার সামনে কেন ইমোশনাল হলেন অভিনেত্রী শ্রীলেখা?

টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র সোশ্যাল মিডিয়াতে তাঁর ঠোঁটকাটা মন্তব্য এবং সোজাসাপ্টা স্বভাবের জন্য বহুসংখ্যক নেটিজেন এর কাছে ভীষণ প্রিয়। অভিনেত্রীও নিজের অনুগামীদের সুযোগ পেলেই সোশ্যাল মিডিয়ায় আনন্দ দান করতে থাকেন।

অভিনেত্রী শ্রীলেখা মিত্র সময় পেলেই চেষ্টা করেন অনুগামীদের বিভিন্ন প্রশ্নের জবাব দিতে। তেমনি এবার এক জনৈক নেটিজেনের প্রশ্নের উত্তর দিতে গিয়ে তিনি নিজেই ইমোশনাল হয়ে পড়লেন। কারণ প্রশ্নের উত্তর দিতে গিয়ে তিনি নিজের ব্যক্তিগত জীবন থেকে নিজের গভীর কিছু দুঃখের কথা তুলে ধরলেন অনুগামীদের সঙ্গে।

একজন শ্রীলেখাকে প্রশ্ন করেছিলেন তাঁর জীবনের সবথেকে বড় আক্ষেপ কি আর অভিনেত্রী সেই প্রশ্নের উত্তরে তাঁর কাছে কোন টাইম মেশিন নেই, এটাই তাঁর জীবনের সবথেকে বড় আক্ষেপ, এই কথাটি বলেন। কারণ যদি তাঁর কাছে একটা টাইম মেশিন থাকতো তাহলে তা দিয়ে তিনি অতীতে ফিরে গিয়ে অতি অবশ্যই নিজের এক প্রিয় বন্ধুর মৃত্যু আটকাতেন। পাশাপাশি তিনি জানান নিজের মায়ের মৃত্যুর সময় তিনি পাশে থাকতে পারেননি শ্রীলেখা, তাই এ দুটোই তাঁর সবথেকে বড় আক্ষেপ।

এমন হাসিখুশি শ্রীলেখার জীবনে যে এরকম গভীর ব্যাথা বেদনা লুকিয়ে আছে তা জানতে পেরে অবাক হয়ে যান নেটিজেনরা। কারণ অভিনেত্রীকে খুব কম সময়ই নিজের ব্যক্তিগত জীবন ও ব্যক্তিগত কষ্টের কথা বলতে দেখা যায় প্রকাশ্যে। তাঁর আক্ষেপের কথা জানতে পেরে তাঁকে শক্ত থাকার উপদেশ দিয়েছেন অনুগামীরা।