• Mon. Dec 5th, 2022

পুজোতে কেমন সাজবেন অনিন্দিতা?

পুজো আসতে আর বেশিদিন নেই, কোন অভিনেত্রী কি ভাবে এই বারের পুজোতে সাজবেন সেই নিয়ে একটা জল্পনা ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। কমবয়সিদের মধ্যে তাঁর সাজের কায়দা দারুণ জনপ্রিয়। সেটা তাঁর ইনস্টাগ্রাম খুললেই বোঝা যাবে। তিনি অভিনেত্রী অনিন্দিতা বসু। নানা রকম ভাবে সাজতে পছন্দও করেন তিনি। পুজোর সময়ে তাই কী ভাবে সাজবেন তিনি, তা নিয়ে একটা কৌতূহল থাকে সকলের মধ্যেই। কথাটা শুনে অবশ্য হেসে উড়িয়ে দিলেন তিনি। বললেন, তিনি নিজেকে একদমই স্টাইল আইকন ভাবেন না। অন্যরাই নাকি তাঁকে বলেন। তিনি যাতে স্বচ্ছন্দবোধ করেন, তাই পড়েন তিনি।

সে অভিনেত্রী যাই বলে থাকুন, সাজগোজ নিয়ে যে যথেষ্ট তিনি সচেতন, তা বোঝা গেল একটি ফোটোশ্যুটে। তাঁর কেশসজ্জা কেমন হবে, চোখের সাজ কেমন হবে, কোন শা়ড়ির সঙ্গে কোন গয়না পড়লে ভাল হবে, তা সব কিছুর উপরেই কড়া নজর তাঁর। জানালেন, পুজোর পাঁচ দিন শাড়ি ছাড়া অন্য কোনও পোশাক পরেন না অভিনেত্রী। কারণ সারা বছর বেশির ভাগ সময়ে ডেনিম আর টি-শার্টেই দেখা যায় তাঁকে।

তবে সাজ-পোশাক নিয়ে যথেষ্ট পরীক্ষা-নিরীক্ষা করেন অনিন্দিতা। কখনও তাঁকে দেখা যায় স্কার্ট-ক্রপ টপ, কখনও আবার জ্যাকেট-পালাজোতে। প্রায় সব পোশাকই পাওয়া যায় অনিন্দিতার আলমারিতে।