• Sun. Aug 7th, 2022

এবার ওয়েব সিরিজে কাজ করতে চলেছেন ঋত্বিক চক্রবর্তী

টলিউডের অন্যতম শ্রেষ্ঠ অভিনেতাদের তালিকা করলে যার নাম একদম উপরের সারিতে আসে তিনি ঋত্বিক চক্রবর্তী। তাঁকে এত দিন সকলে বিভিন্ন চরিত্রে দেখেছে চলচ্চিত্রে এবার তাঁকে দেখা যাবে ওয়েব সিরিজ়ে। সাহানা দত্ত প্রযোজিত ‘গোরা’র শুটিং শুরু করে দিয়েছেন তিনি। আর তারপরই অক্টোবরে রোহন ঘোষ পরিচালিত ‘মুক্তি’-র শুটিং শুরু করতে চলেছেন তিনি। একই সঙ্গে দুটো ওয়েব সিরিজ়ে কাজ করবেন তিনি। এটা কি খুব সচেতন ভাবেই? ঋত্বিক জানান যে, অনেক সুযোগ আসছিল তাঁর কাছে। কিন্তু মনের মতো চরিত্র পাচ্ছিলেন না, বলেই ওয়েবে এত দিন কাজ করেননি তিনি। দু’টি চরিত্রই তাঁর খুব পছন্দ হয়েছে আর তাই হ্যাঁ করেছেন।

‘মুক্তি’ সিরিজেতে ঋত্বিক ছাড়াও অর্জুন চক্রবর্তী, দিতিপ্রিয়া রায় রয়েছেন। অসমবয়সি এক দম্পতিকে দেখানো হবে এই গল্পে। সেখানে ঋত্বিকের বিপরীতে থাকছেন দিতিপ্রিয়া রায়। তাঁর চরিত্রটি সময়ের নিরিখে বেশ আধুনিক। সে ইংরেজি পড়তে চায়, রান্না করতে চায় না। তার স্বামী জেলের কাজকর্ম তাড়াতাড়ি মিটিয়ে বাড়ি ফিরে রান্না করে। এই রকম একটা পিরিয়ড পিসে কাজ করার জন্য খুবই উত্তেজিত দিতিপ্রিয়া। আর প্রথম বার ঋত্বিক চক্রবর্তীর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারবেন শুনে আরও বেশি ভাল লাগছে তাঁর, জানালেন তিনি নিজেই।

গল্পটি মেদিনীপুরের পটভূমিকায় তৈরি। এই সিরিজ়ের জন্য যথেষ্ট রিসার্চ ওয়ার্কও করেছেন পরিচালক। আগামী ২৬ জানুয়ারি, জ়ি ফাইভে সিরিজ়টি দেখা যাবে বলে খবর।