• Tue. Aug 9th, 2022

করণ জোহরের মতে ছয় সপ্তাহ ফোন ছাড়া অসম্ভব!

ওটিটিতে বিগবস আসছে আর দিন কয়েক পরেই। এই মাসেরই ৮ তারিখ থেকে ভুট-এ সম্প্রচারিত হবে এই সুপারহাইপড রিয়ালিটি শো। ওটিটির বিগবসে সঞ্চালনা করবেন এবার করণ জোহর। সঞ্চালনা তো করবেন তিনি, কিন্তু বিগবসের বাড়ির ভিতরে যদি ছয় সপ্তাহ থাকতে বলা হয় তাঁকে, তা কি পারবেন করণ? কি বললেন সেই নিয়ে পরিচালক?

তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন তাঁর পক্ষে এই কাজ একেবারেই অসম্ভব। বিগবসের নিয়ম অনুসারে যে সব প্রতিযোগী অংশ নিচ্ছেন বিগবস হাউজে প্রবেশের আগে তাঁদের সকলকে বাইরের পৃথিবীর সঙ্গে যাবতীয় যোগ ছিন্ন করতে হয়। জমা দিয়ে আসতে হয় ফোন। ঘরের ভিতর না থাকে সোশ্যাল মিডিয়া, আর না থাকে প্রিয়জনদের গলার স্বর। আর তাতেই সমস্যা পরিচালক করণের। তাঁর কথায়, তিনি ছয় সপ্তাহ ধরে একটি বাড়ির মধ্যে ফোন ছাড়া থাকতে পারবেন না। তাঁর শুধু মনে হয় এক ঘণ্টায় কত কিছু মিস করে গেল সে।

বিগবসের এই ওটিটি স্ট্রিমিং চলবে টানা ছয় সপ্তাহ পর্যন্ত। যে যে প্রতিযোগী নির্বাচিত হবেন তাঁদের সকলকে নিয়ে যাওয়া হবে বিগবসের মূল বাড়িতে। যা সম্প্রচারিত হবে টিভিতে, সঞ্চালনা করবেন সলমন খান। সিজন জুড়ে রয়েছে একগুচ্ছ চমক। সম্ভাব্য প্রতিযোগী কারা হতে পারে তা নিয়ে জোর চলছে জল্পনা।