• Tue. Mar 19th, 2024

দীপিকার সঙ্গে রশ্মিকা, রয়েছেন সৌরভ, কপিল শর্মাও: ছবি, সিরিজ, না কি বিজ্ঞাপন! উৎসুক ভক্তরা

আবারও হাতে হাত বলিউড আর দক্ষিণের। দীপিকা পাড়ুকোনের পাশে এ বার রশ্মিকা মন্দানা। শুধু তাঁরাই নন, নতুন এই উদ্যোগে শামিল কার্তি, তৃষ্ণা কৃষ্ণণ আর বলিউডের কৌতুক শিল্পী কপিল শর্মা। রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়, রোহিত শর্মার মতো ক্রিকেট তারকাও। তালিকা শুনে এক প্রকার ছিটকেই গিয়েছেন সিনেমাপ্রেমীরা। তা হলে কি দীপিকা আর রশ্মিকার সঙ্গে রোম্যান্স করবেন সৌরভ আর রোহিত শর্মাও? শুরু হয়েছে অপেক্ষার দিন গোনা।

শুক্রবার দীপিকা পাড়ুকোন নেটমাধ্যমে একটি পোস্ট দিয়েছেন। যা আদতে একটি পোস্টার। গোলাপি সালোয়ার-ওড়নায় দীপিকা। নীচে লেখা, ‘মেগা ব্লকব্লাস্টার’। ৪ সেপ্টেম্বর ট্রেলার প্রকাশ হবে। লেখা রয়েছে পোস্টারে।

একই কায়দার পোস্টার বৃহস্পতিবার পোস্ট করেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। লিখেছিলেন, ‘শ্যুটিং করতে মজা পেয়েছি।’ রশ্মিকা মন্দানা পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘মজার জিনিস’। রশ্মিকা, দীপিকার মতোই ওই একই পোস্টার নেটমাধ্যমে দিয়েছেন কপিল শর্মা, তৃষ্ণা কৃষ্ণণ, কার্তি এবং ক্রিকেটার রোহিত শর্মা। তৃষ্ণা লেখেন, ‘আর শান্ত থাকতে পারছি না।’ কার্তির পোস্টে লেখা, ‘আরও জানতে নজর রাখুন।’

এত জন তারকাকে এক সঙ্গে পর্দায় দেখা সত্যিই রোমাঞ্চকর! কিন্তু ঠিক কী করবেন তাঁরা? টিভি শো, সিরিজ, না কি নেহাতই কোনও প্রচারমূলক ভিডিয়ো! মুখ খোলেননি এক জন তারকাও।

সম্প্রতি দক্ষিণী তারকাদের সঙ্গী করে বিভিন্ন কাজে হাত দিচ্ছেন বলিউডি তারকারা। চিরঞ্জীবির তেলুগু ছবিতে অভিনয় করছেন সলমন খান। ‘জওয়ান’ ছবিতে শাহরুখের বিপরীতে অভিনয় করছেন নয়নতারা। পরিচালনা করছেন অ্যাটলি। তিনিও দক্ষিণের। এ বার দীপিকার সঙ্গে ‘পুষ্পা’-খ্যাত রশ্মিকা মন্দানা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Important Info about Akshay Kumar New Release OMG 2