• Mon. Dec 5th, 2022

কলটাইম আর আসবে না, ‘রাধিকা’ বেশে স্বস্তিকা আর না, অবশেষে দীর্ঘ জার্নির ফুলস্টপ

একটা দীর্ঘ জার্নি শেষ তাঁর, আর রাধিকা সাজা হবে না। সকালের কলটাইম, ওভারটাইম শুটে আপাতত ইতি। ঠিক ছিল নতুন লুকে রাধিকা হয়ে ফিরে আসবেন তিনি, কিন্তু সে গুড়ে বালি। আসছে না কী করে বলব তোমায়ের সিক্যুয়াল। শনিবার শেষ শুট ছিল রাধিকা-কর্ণর। মন খারাপ স্বস্তিকার। ফেসবুকে উজাড় করে লিখেছেন মন খারাপের সেই স্মৃতি-কথন। প্রথম থেকে শেষ দিনের নানা স্মৃতি চুইয়ে পড়ছে তাঁর সেই পোস্টে।

স্বস্তিকা লিখছেন, ‘৬ নভেম্বর ছিল শুরু হওয়ার দিন, ২৩ জুলাই শেষ হল সেই জার্নি। বেশি কিছু লিখতে পারছি না তাই… এই অসাধারণ শো’র অংশ করার জন্য সবাইকে ধন্যবাদ। রাধিকা আমায় অনেক কিছু দিয়েছে গেছে…। যদি পরের দিন সকালের কলটাইমটা পেতাম… কী করে বলব তোমায় আমার কাছে স্পেশ্যাল ছিল, আছে আর আজীবন থাকবে…।‘

বেশ ইমোশনাল হয়ে পড়ছিলেন অভিনেত্রী। ফিরে ফিরে আসছিল পুরনো স্মৃতি। শুটের নানা মুহূর্ত। সেই স্মৃতিতে কখনও বিহাইন্ড দ্য সিনের মিষ্টি মুহূর্ত, আবার কখনও দর্শকের নিঃস্বার্থ ভালবাসা। সব ঠিক হয়েও কেন কী করে বলব তোমায়-এর সিক্যুয়াল বাস্তবায়িত হল না, সে বিষয়ে ধারণা নেই বলেই জানালেন স্বস্তিকা, তবে, এখন আপাতত মেগা নয়, তবে খানিক ব্রেক নিতে চাইছেন তিনি।

বললেন, ‘বিজয়িনীর পর কেকেবিটি, মানুষ স্বস্তিকাকে এত বেশি দেখে ফেলেছে তাই একটু ব্রেক দরকার। কাজে তিনি ফিরবেন। তবে এখন কিছু দিন নিজের জন্য সময় খুঁজে নেওয়া।‘ নতুন হেয়ার কাট করেছেন কিছুদিন আগে, নিজেকে নতুন ভাবে সাজাচ্ছেন। অবসরের জন্য সাজিয়ে রেখেছেন রকমারি প্ল্যান। তবু, তিনি রাধিকাকে ভুলতে পারছেন না, ব্যাকগ্রাউণ্ডে একটানা বেজে চলেছে, ‘কী করে বলব তোমায়… কী করে বলব তোমায়… কী করে বলব তোমায়…’।