• Fri. Aug 19th, 2022

‘লস্ট’ ছবি করতে গিয়ে কী শিখলেন ইয়ামি গৌতম?

অনিরুদ্ধ রায়চৌধুরি পরিচালিত লস্ট ছবির শুটিং শেষ করলেন বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম। কেক কেটে সেলিব্রেশন করলেন ইউনিটের সকলে, ছবির লুকেই ধরা দিলেন অভিনেত্রী ইয়ামি গৌতম।

অভিনেত্রী ইয়ামি লিখেছেন, লস্ট-এর শুটিং শেষ হল। এই বিশেষ ছবিটায় কাজ করতে গিয়ে নাকি তাঁর হৃদয়ে বহু মুহূর্ত জমা হয়েছে। এই ছবির সঙ্গে যুক্ত সকল কলাকুশলীকে তিনি ধন্যবাদ জানিয়েছেন। যত দিন এগিয়েছে তত তাঁরা তাঁর পরিবারের একজন হয়ে উঠেছেন। পরিচালককেও তিনি ধন্যবাদ জানান। তিনি বলেছেন তিনি যাঁদের সঙ্গে কাজ করেছেন, তাঁদের মধ্য অন্যতম অসাধারণ একজন পরিচালকই শুধু নন, মানুষ হিসেবেও নাকি অসাধারণ অনিরুদ্ধ রায়চৌধুরি। নিখাদ অভিসন্ধি না থাকলে লস্ট-এর মতো ছবি পরিচালনা করা সম্ভব ছিল না তাঁর পক্ষে।

এই ছবির শুটিংয়ে কখনও আবহাওয়া, কখনও বা রিয়েল লোকেশনে জনসমাগম, বহু বাধার সম্মুখীন হয়েছেন ইয়ামি। করোনা পরিস্থিতিতে শুটিং করাটাও খুব একটা সহজ ছিল না। কিন্তু সব সময়ই টিম হিসেবে কাজ করেছেন তাঁরা। অনিরুদ্ধর স্ত্রী ইন্দ্রাণী বাড়িতে তৈরি বাঙালি খাবার খাইয়েছেন অভিনেত্রীকে, সে কারণেও কৃতজ্ঞতা জানিয়েছেন অভিনেত্রী। এছাড়াও সিনেম্যাটোগ্রাফার অভীক মুখোপাধ্যায় এবং প্রোডাকশনের টিমের সকল সদস্যকে ধন্যবাদ জানিয়েছেন ইয়ামি গৌতম।