• Thu. Sep 23rd, 2021

বাধ্য হয়েই তড়িঘড়ি বিয়ে করেছিলেন ইয়ামি গৌতম?

মিডিয়া ভক্তদের আড়ালে মাস দুয়েক আগে পরিচালক আদিত্য ধরের সঙ্গে বিয়েটা সেরে ফেলেছিলেন ইয়ামি গৌতম। এক সাক্ষাৎকারে ইয়ামি জানিয়েছেন, তিনি এবং আদিত্য দুজনেই চেয়েছিলেন এনগেজমেন্ট সেরে রাখতে, কিন্তু এক প্রকার বাধ্য হয়েই বিয়েটা করে ফেলেন তাঁরা। ইয়ামি জানিয়েছেন, তাঁর ঠাকুমা মনে করেছিলেন শুধু এনগেজমেন্ট ভারতীয় সংস্কৃতির অঙ্গ নয়। আর সেই ঠাকুমাকে খুশি করতেই বিয়ে করে নেন তাঁরা। যদিও তাঁর বিয়ের জন্য এত মানুষ খুশি হয়েছেন, এটা তাঁর কাছে পরম প্রাপ্তি। তিনি আরও জানিয়েছেন যে, তিনি যে বিয়ে করেছেন তা তাঁর মাঝে মধ্যে বিশ্বাসই হয় না।

ইয়ামি যে বিয়ে করেছেন এ খবর তিনি নিজেই ফাঁস করেছিলেন। ইয়ামির সাধারণ ব্রাইডাল লুক বেশ চর্চিত হয়েছিল। ইয়ামির বিয়ের আসর হিমাচল প্রদেশে খোলা আকাশের নিচে বসেছিল।

উরি ছবিতে আদিত্যর পরিচালনায় প্রথমবার কাজ করেছিলেন ইয়ামি। সেখান থেকেই বন্ধুত্ব, প্রেম, ভালোবাসা যা পরে গিয়ে পরিণতি পায় বিয়েতে। দিন কয়েক আগেই অনিরুদ্ধ রায় চৌধুরীর ছবি ‘লস্ট’-এর শুটে জন্য কলকাতায় এসেছেন ইয়ামি। উত্তর-দক্ষিণ কলকাতা জুড়ে হয়েছে শুটিং। অগস্টেও শুট হবে এই ছবির দ্বিতীয় পর্যায়ের। অন্যদিকে আদিত্যও তাঁর আগামী প্রজেক্ট অশ্বথামা নিয়ে ভীষণ ব্যস্ত।