• Wed. Sep 28th, 2022

স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতারে শিল্পাকে জিজ্ঞাসাবাদ পুলিশের?

সোমবার, ১৯ জুলাই, রাতে পুলিশ শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে। পর্নোগ্রাফি তৈরি করে একটি অ্যাপের সাহায্যে তা প্রকাশ করার অভিযোগে পুলিশ তাঁকে গ্রেফতার করে। ২৭ জুলাই পর্যন্ত পুলিশের হেফাজতেই থাকবেন রাজ। শুক্রবার স্ত্রী অভিনেত্রী শিল্পা শেট্টিকেও জিজ্ঞাসাবাদ করা হয়। ৬ ঘণ্টা ধরে চলে সেই জিজ্ঞাসাবাদ পর্ব।

কিন্তু কেন শিল্পাকে জেরা করল পুলিশ? শুধুমাত্র রাজের স্ত্রী হওয়ার কারণেই কি জিজ্ঞাসাবাদ, নাকি অন্য কোনও জোড়ালো কারণ আছে এর পিছনে। শোনা যাচ্ছে, ভিয়ান ইন্ডাস্ট্রির বোর্ড অফ ডিরেক্টর্স পদ থেকে নাকি সরে এসেছিলেন শিল্পা। ইস্তফা দিয়েছিলেন। বলাই বাহুল্য, ভিয়ান ইন্ডাস্ট্রির মালিকের নাম রাজ কুন্দ্রা। এই সংস্থা পর্নোগ্রাফি ভিডিয়ো তৈরি ও বাজারে ডিট্রিবিউশনের ক্ষেত্রে অন্যতম ভূমিকা পালন করেছে।

জিজ্ঞাসাবাদের সময় পর্নোগ্রাফি ভিডিয়ো তৈরির সঙ্গে তাঁর যোগ শিল্পা সরাসরি অস্বীকার করেছেন। বলেছেন, রাজের অ্যাপ ‘হটস্পট’-এর ভিডিয়োগুলি পর্নোগ্রাফিক নয় একটিও। গহনা বশিষ্টের মতো শিল্পাও সেগুলিকে ‘এরোটিক’ ভিডিয়োর তকমা দিয়েছেন। বলেছেন, ওটিটি প্ল্যাটফর্মে অনেক বেশি দেখানো হয় অশালীন দৃশ্য।

শিল্পার ব্যাঙ্ক অ্যাকাউন্ট ও টাকা পয়সার লেনদেনের উপর মুম্বই পুলিশ কড়া নজর রাখবে। ঠিক কতদিন ভিয়ান ইন্ডাস্ট্রিতে ডিরেক্টরের আসনে বসেছিলেন শিল্পা, সেটিও জানার চেষ্টা করছে তাঁরা। সংস্থার সিসিটিভি ফুটেজ দেখছেন। কোন ব্যক্তি জরুরি কিছু ফুটেজ সরিয়েছিল, তাকেও খোঁজার চেষ্টায় তাঁরা আছেন। শুক্রবার মুম্বই পুলিশ রাজ-শিল্পার জুহু বাংলো তল্লাশি করে।

বহু বছর পর কামব্যাক করছিলেন শিল্পা ‘হাঙ্গামা ২’ ছবির হাত ধরে। সুপার ডান্সার সিজন ৪-এও তিনি বিচার ছিলেন। রাজ গ্রেফতার হওয়ার কারণে শিল্পা শুটিংয়ে যে পারেননি। সেই কারণে সুপার ডান্সারে তাঁকে রিপ্লেস করেছেন করিশ্মা কাপুর।