• Thu. Dec 1st, 2022

তাজ মহলের সামনে বিবাহ করলেন বিদ্যৎ জামওয়াল, সত্যি?

অসম্ভব ফিট একজন অভিনেতা বিদ্যুৎ জামওয়াল। তিনি ‘কমান্ডো’ ছবির হিরো। অভিনয়ের পাশাপাশি তিনি প্রযোজনার কাজও করে থাকেন। অসংখ্য মানুষের মন জয় করেছেন খুব অল্প সময়ের মধ্যে। এমন সুদর্শন অভিনেতার তালিকায় যে মহিলা ফ্যানের সংখ্যাই বেশি থাকবে, সে বলাই বাহুল্য। তাঁদের প্রত্যেকের মন হয়তো ভাঙতে চলেছে এবার বিদ্যুৎ। গুঞ্জন শোনা যাচ্ছে, বিবাহ বন্ধনে নাকি আবদ্ধ হতে চলেছেন অভিনেতা বিদ্যুৎ জামওয়াল।

প্রশ্ন হল তাঁর পাত্রী কে? তিনি বিদ্যুতের দীর্ঘদিনের প্রেমিকা নন্দিতা মহতানি। সম্প্রতি তাজ মহলে বেড়াতে গিয়েছিলেন তাঁরা। কিন্তু তাঁদের তাজ মহলে যাওয়ার উদ্দেশ্য কি কেবলই বেড়ানো, নাকি ছিল অন্য কোনো কারণ?

তাজ মহলকে বলা হয় প্রেমের প্রতীক। প্রেমিক-প্রেমিকারা সেখানে গিয়ে ছবি তোলেন তাঁদের। অনেকে ভালবাসার কথাও বলেন তাজ মহলকে সাক্ষী রেখে। তাই এদিকে সাক্ষী রাখলেন বিদ্যুৎও। সেখানেই নাকি বাগদত্তার আঙুলে পরিয়ে দিলেন ‘এনগেজমেন্ট রিং’। ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। হাতে হাত রেখে ছবি তুলেছেন তাঁরা দুজনে। ছবি জুম করলেই দেখা যাচ্ছে নন্দিতার রিং জ্বলজ্বল করছে। সেই ছবি দেখেই অনেকের মনে হয়েছে, তাজ মহলের সামনেই হয়তো তাঁরা বাগদান পর্ব সেরে ফেলেছেন।