• Thu. Sep 23rd, 2021

বিবাহ করতে চলেছেন বিদ্যুৎ জামওয়াল

বিদ্যুৎ জামওয়াল এবং নন্দিতা মোহতানি দু’জনেই জীবনের নতুন অধ্যায় সূচনার কথা জানালেন নেটমাধ্যমে। ইনস্টাগ্রামে দু’টি ছবি দিয়েছেন বিদ্যুৎ আর তা থেকে বোঝা যাচ্ছে যে তাঁরা এবার বাগদান সারলেন। প্রথম ছবিটিতে দেখা যাচ্ছে, হারনেস পরে একে অপরের হাত ধরে দেওয়াল বেয়ে উঠছেন বিদ্যুৎ এবং নন্দিতা। দ্বিতীয় ছবিটিতে তাজমহলের সামনে দেখা গিয়েছে দু’জনকে। ছবিগুলি দিয়ে বিদ্যুৎ লিখেছেন, ‘কম্যান্ডোর মতো করে বাগদান সারলাম।’

সেই লেখার পাশে একটি আংটির ইমোজি জুড়ে দিয়েছেন বিদ্যুৎ। আর তার সঙ্গেই জানিয়েছেন ১ সেপ্টেম্বর শুভ কাজটি সেরে ফেলেছেন তাঁরা দুজনে। ‘কম্যান্ডো’ হল বিদ্যুতের প্রথম ছবি আর জীবনের বিশেষ দুই দিককে এই পোস্টেই মিলিয়ে দিলেন তিনি। এই ছবিগুলি আবার নিজের ইনস্টাগ্রামেও শেয়ার করেছেন নন্দিতা।

বিদ্যুৎ এবং নন্দিতা নিজেদের সম্পর্ক নিয়ে কখনও প্রকাশ্যে কোনোদিন মুখ খোলেননি। ইনস্টাগ্রামে যদিও একে অপরের সঙ্গে ছবি দেন তাঁরা। সেপ্টেম্বর মাসে শুরুর দিকে তাজমহলের সামনে তাঁদের একাধিক ছবি নেটমাধ্যমে ভাইরাল হয়। অনেকেই অনুমান করেছিলেন বাগদানের কথা। নেহা ধুপিয়া সেই সময়ে শুভেচ্ছা জানিয়েছিলেন সেই দু’জনকে। কিন্তু তখনও বিবাহের সিলমোহর পড়েনি বিদ্যুৎ বা নন্দিতার জীবনে। এবার অবশেষে একসঙ্গে সুখবর প্রকাশ্যে আনলেন তাঁরা দুজনে।