• Tue. Aug 16th, 2022

ভিকি এবং ক্যাটরিনার বিয়েতে প্রবেশের জন্য গোপন কোড!

গোপন ভাবে হচ্ছে ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফের বিয়ে। সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, বিভিন্ন নিয়ম মাথায় রেখে প্রবেশ করতে পারবেন অতিথিরা এই বিয়ের আসরে। জানা যাচ্ছে যে বিয়েতে ফোনও ব্যবহার করা নিষিদ্ধ। সেই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন না কোনো সাংবাদিকও। তবে আরও একটা ব্যপার জানা গেল, গোপন কোড জানলে তবেই নাকি এই বিয়ের অনুষ্ঠানে প্রবেশ করতে পারবেন আমন্ত্রিতরা।

জানা যাচ্ছে ভিকি এবং ক্যাটরিনার বিয়েতে আমন্ত্রিতদের গোপন কোড উচ্চারণ না করলে বিয়ের অনুষ্ঠানে ঢুকতে দেওয়া হবে না। সেখানে ছবি না তোলার জন্যও অতিথিদের একটি চুক্তিতে সই করানো হবে। আবার অন্য দিকে এই বিয়ের অনুষ্ঠানে কোনও ড্রোন ক্যামেরার ব্যবহার করা হবে না ছবি এবং ভিডিয়ো তোলার জন্য, এমনটাই গোপন সূত্রের খবর।

সম্প্রতি টুইটারে একটি চিঠির প্রতিলিপির ছবি ভাইরাল হয়েছে। সেই চিঠিতে হিন্দি ভাষায় লেখা রয়েছে, ‘অভিনেতা ভিকি কৌশল এবং অভিনেত্রী ক্যাটরিনা কইফের বিবাহ অনুষ্ঠানের আয়োজনের জন্য শুক্রবার সকালবেলা একটি বৈঠকের বন্দোবস্ত করা হয়েছে।’ বৃহস্পতিবার সন্ধ্যেতে খবর পাওয়া গিয়েছিল যে, শুক্রবার আইনি ভাবে বিয়ে সেরে ফেলতে পারেন ভিকি এবং ক্যাটরিনা। কিন্তু এখন জানা যাচ্ছে সাংবাদিকদের কাছ থেকে সে খবর লুকিয়ে রাখার চেষ্টা করছেন এই তারকা যুগল। তাঁরা চাইছেন গোটা ব্যপারটা খুব গোপনে সেরে ফেলতে।