• Sun. Aug 7th, 2022

৮০ কোটিতে বিক্রি ভিকি-ক্যাটরিনা বিয়ে!

গত কয়েকদিন ধরে বলি পাড়া মেতে আছেন একটাই খবরে, তা হল ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফের বিয়ে। এবার সেই বিয়ে নিয়ে নতুন খবর পাওয়া যাচ্ছে। জানা গেছে, ৮০ কোটিতে নাকি বিয়ে বিক্রি করে ফেলেছেন ভিকি এবং ক্যাটরিনা। এই খবর আপাতত বলিউডের আনাচেকানাচে ঘোরাফেরা করছে।

এই চর্চায় দু’টি আন্তর্জাতিক পত্রিকার নাম উঠে আসছে খবরের পাতায়। সেগুলি হল, আমাজন এবং ভোগ। তব সূত্রের খবর, পাল্লা ভারী নাকি ভোগের। কারণ, পত্রিকার ফ্যাশনের দায়িত্বে আছেন যিনি সেই অনিতা শ্রফ আদাজানিয়া, ‘সূর্যবংশী’ তারকার কাছের বন্ধু। জানা যাচ্ছে যে, ইতিমধ্যেই তাঁর সঙ্গে নাকি মোটা অঙ্কের বিনিময়ে কথা পাকা হয়ে গিয়েছে। বিয়ের সম্পূর্ণ ভিডিয়ো দেখানো হবে সম্ভবত আমাজন প্রাইমে।

আর এই খবর যদি সঠিক হয়, তবে বলাই বাহুল্য যে ভিকি এবং ক্যাটরিনা দুজনে প্রিয়ঙ্কা-নিক, দীপিকা-রণবীরের পথে হাঁটবেন। আন্তর্জাতিক পত্রিকা ও চ্যানেলে বিয়ের ছবি এবং ভিডিয়ো দেখানো হবে বলেই সেই বিয়েতে আমন্ত্রিত অতিথিরা মোবাইল ফোন নিয়ে বিয়ের আসরে যেতে পারবেন না। বিয়ের সমস্ত আচার-অনুষ্ঠান, প্রীতিভোজ শেষ না হওয়া পর্যন্ত আমন্ত্রিতরা বাইরের দুনিয়ার সঙ্গে কোনও যোগাযোগ রাখতে পারবেন না, এটাই ছিল বিয়ের শর্ত।