• Mon. Dec 5th, 2022

বরুণ এবং অর্জুন ঘৃণা করতেন ক্যাটরিনাকে!

জানা গেল, বরুণ ধবন এবং অর্জুন কপূর এক সময় ক্যাটরিনা কইফকে ঘৃণা করতেন। বেশ কিছু বছর আগে ‘কফি উইদ কর্ণ’-শোতে এসে ক্যাটরিনা নিজেই ফাঁস করেছিলেন সেসব কথা। কিন্তু কেন পছন্দ করতেন না দুই নায়ক ক্যাটরিনাকে?

অনেক বছর আগের কথা। তখন ক্যাটরিনার বয়স মাত্র ১৭। একদিন সলমনের সঙ্গে ব্যান্ডস্ট্যান্ডে হ্যাঁটতে বেরিয়েছিলেন তিনি। সঙ্গে ছিলেন বরুণ এবং অর্জুন। ক্যাটরিনা বলেন যে, বরুণ বারবার তাঁর দিকে তাকাচ্ছিল। সাধারণত তিনি কাউকে নিয়ে এ ধরনের কথা বলেন না। কিন্তু ও সত্যি তাকাচ্ছিলেন বরুণ। পুরো বিষয়টি নজর এড়ায়নি সলমন খানেরও। ক্যাটরিনার প্রতি বরুণের এই তাকানো মোটেই ভাল ভাবে নেননি তিনি। স্বাভাবিক ভাবেই ঝামেলায় পড়তে হয় তাঁকে। বরুণকে কী ধরনের সমস্যায় পড়তে হয়, সে কথা যদিও বলেননি ক্যাটরিনা।

আর তারপরেই বরুণের কাছে আচমকাই অপ্রিয় হয়ে ওঠেন ক্যাটরিনা। ‘আই হেট ক্যাটরিনা’ ক্লাব শুরু করেন তিনি। সেই ক্লাবে সদস্য হিসেবে যোগ দেন অভিনেতা অর্জুন কাপুরও। ক্যাটরিনা জানান যে, তাঁরা তাঁকে অকারণে ঘৃণা করতেন। তিনি কিছুই জানতেন না। তিনি তো নিজের মতো হাঁটছিলেন। এও বললেন, তিনি জানেন বরুণ কেন এই ক্লাবটা তৈরি করেছিলেন। কিন্তু অর্জুন কেন যোগ দিয়েছিলেন তা তিনি জানেন না।

এই ঘটনার পর অনেক বছর পার হয়ে গিয়েছে। এখন অর্জুন এবং বরুণের সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক বন্ধুত্বপূর্ণ। অতীতের এই ‘আই হেট ক্যাটরিনা’ ক্লাব নিয়ে নানা সময় রসিকতাও করতে দেখা যায় তাঁদের।