• Tue. Aug 16th, 2022

এবার নেটফ্লিক্সে আসছে কোটা ফ্যাক্টরি সিজিন ২

বহু অপেক্ষার অবসান ঘটিয়ে কোটা ফ্যাক্টরি সিজিন ২ আসছে সামনের মাসেই, অর্থাৎ সেপ্টেম্বরে। এবারে সিজিন ২ প্রিমিয়ার হবে নেটফ্লিক্সে। এই মাসেই টিভিএফ-এর হোস্টেল ডেজ-এর সিজিন ২ প্রিমিয়ার হয়েছিল অ্যামাজন প্রাইমেই। এবার নেটফ্লিক্সে আসতে চলেছে বহু অপেক্ষারত ওয়েব সিরিজ কোটা ফ্যাক্টরি।

প্রায় ২৮ মাস কেটে গেছে প্রথম সিজিনের। কোটা ফ্যাক্টরির প্রথম সিজিন এসেছিল ২০১৯ সালে, ইউটিউবে। পাঁচ এপিসোডের এই সিরিজটি দর্শকদের এতটাই পছন্দ হয়েছিল এবং এতটাই একাত্ম হয়ে গেছিল যে আজও অনেকে ভুলতে পারেনি। নতুন নতুন মুখদের নিয়ে করা একটা সিরিজ জায়গা করে নিয়েছিল বাচ্চা থেকে বয়স্ক সবার মনে।

সিরিজের অন্যতম মুখ্য চরিত্র ‘জিতু স্যার’ যাকে মনে রেখে দিয়েছে দর্শক। ২১ দিনের সেই অভ্যেস। ‘এক্কিশ দিন মে কোয়ি ভি আদাত লাগ শাক্তা হে অর ছুট ভি শাক্তা হে।’ এই কথাটার সত্যতা যাচাই দর্শকদের মধ্যে একটা গরিষ্ঠ সংখ্যা করেনি তা কিন্তু একেবারেই নয়। জিতেন্দ্র কুমার নিজের সহজ সরল অভিনয় দিয়ে সকলের মন জিতে নিয়েছিলেন, সে পঞ্চায়েত হোক কিংবা যে কোন টিভিএফ শর্ট, মানুষ তাঁকে সব সময়ই মনে রেখে দিয়েছে।

ভারতের ওয়েব সিরিজ প্রথম সাদা-কালো হিসেবে লেবেল্ড হওয়া কোটা ফ্যাক্টরি শেষমেশ দর্শকদের মনে বেশ জায়গা করে নিয়েছিল। সবার অপেক্ষার অবসান ঘটিয়ে এবার নেটফ্লিক্সে আসছে কোটা ফ্যাক্টরি।