• Mon. Nov 28th, 2022

অভিনেত্রী দিশাকে ‘হট’ বললেন টাইগার শ্রফ!

বিস্তীর্ণ সমুদ্র সৈকতে দেখা গেল অভিনেত্রী দিশা পাটানিকে। গোলাপি বিকিনি পরে বসে রয়েছেন তিনি। বড় আকারের টুপির আড়ালে মুখ লুকিয়েছেন অভিনেত্রী দিশা। একাকী নির্জনে অবসর কাটানোর এমন ছবিই সম্প্রতি তাঁর ইস্টাগ্রামে তুলে ধরলেন অভিনেত্রী।

ছবি পোস্ট হওয়া মাত্রই মন্তব্য বাক্সে দিশাকে নিয়ে মুগ্ধতা জানিয়েছেন তাঁর সব অনুরাগীরা। অভিনেত্রীর দিদি খুশবু পাটানিও রয়েছেন সেই তালিকার মধ্যে। তবে যাঁর মন্তব্যে গিয়ে সকলের চোখ আটকেছে, তিনি হলেন অভিনেত্রী দিশার ‘বিশেষ বন্ধু’ অভিনেতা টাইগার শ্রফ। ইন্ডাস্ট্রিতে একটু লাজুক বলে পরিচিত টাইগার দিশার ছবিতে তাঁর প্রশংসা করেছেন। বিকিনি পরিহিত দিশাকে দেখে তিনি বলেন ‘হট’। অর্থাৎ তাঁর বিশেষ বন্ধুটি যে উষ্ণতা ছড়াচ্ছে, তা কোনও রাখঢাক না করেই তা মেনে নিয়েছেন জ্যাকি-পুত্র টাইগার।

তাঁদের ব্যস্ত রুটিনের মধ্যেও একটু ফাঁক পেলেই বেরিয়ে পড়েন দিশা এবং টাইগার। পাপারাৎজিদের ভিড়, নিজস্বী তোলার হিড়িক থেকে দূরে গিয়ে সময় কাটান তাঁরা। তাঁদের বিভিন্ন মুহূর্তের ছবিও ভাগ করে নেন নেটমাধ্যমে। তবে ঘুরতে গিয়ে কখনও একে অপরের সঙ্গে ছবি দেন না তাঁরা। তবে ছবির প্রেক্ষাপট যে একই জায়গা, তা বুঝে নিতে অসুবিধা হয় না নেটাগরিকদের।