• Tue. Aug 16th, 2022

ফ্যানের এক কোটি টাকার আবদার কি মেটালেন সোনু?

সোনু সুদ টুইটারে নিয়মিত ফ্যান-ফলোয়ারদের সঙ্গে কথা বলেন। সেখানেই নানান মানুষ তাঁর কাছে সাহায্যের জন্য আসেন। করোনাকালে দেশ এক ত্রাতাকে পেয়েছে, তিনি সোনু সুদ। পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছে দেওয়া থেকে শুরু করে বিপদে-আপদে ঝাঁপিয়ে পড়া পর্দার এই ভিলেন সকল অনুরাগীদের মন জিতে নিয়েছে। আবার এদিকে সোনু রসিকতা করতেও খুব ভালবাসেন। কেউ মজা করে কিছু বললে, তিনিও সেইটার পালটা মজা করে উত্তর দেন।

সোনু সোমবার এমনই একটি মজার টুইটে উত্তর দিয়েছেন। রবিবার ছিল রাখিবন্ধন। একটি টুইটের মাধ্যমে সোনু এই পবিত্র দিনে গরিব মানুষের পাশে থাকার আর্জি জানিয়েছেন। সেখানে তাঁর দুই ফ্যান আকর্ষণ পাওয়ার আপ্রাণ চেষ্টা করে। একজন লিখেন যে, ‘স্যার, আমাকে এক কোটি টাকা দিন আপনি।‘ সোনু তাতে আবার রসিকতার উত্তর দিয়ে লেখেন, ‘শুধু এক কোটি? আরও বেশি টাকা চাইতে পারতেন তো!’

আবার আরেক দিকে অন্য এক ফ্যান তাঁর কাছে বলিউড সিনেমায় অভিনয় করার সুযোগ চেয়ে বসেন। টুইটে লিখেন, ‘আমাকে আপনার পরবর্তী ছবিতে একটা রোল দিন?’ এই উত্তরে সোনু একদম স্পষ্ট ভাবে বলেন, কাউকে সাহায্য করার চেয়ে ভাল রোল নাকি আর কিছু হয় না। তাঁর মতে তাতেই নাকি বড় হিরো হওয়া যায়।