• Thu. Sep 23rd, 2021

পুরনো ছবি শেয়ার করে রসিকতা করলেন সোনু সুদ

ইতিমধ্যেই তিনি সকলের খুব কাছের হয়ে গেছেন, যেভাবে অভিনয়ের পাশাপাশি মানুষের পাশেও থেকেছেন তিনি তা হওয়াটাই স্বাভাবিক। তিনি হলেন সোনু সুদ। এবার স্মৃতির সরণীতে হাঁটলেন তিনি। শেয়ার করলেন জীবনের প্রথম পোর্টফোলিও থেকে একটি ছবি। সোনু জানিয়েছেন ওটি তাঁর প্রথম পেশাগত ভাবে পোর্টফোলিও শুট। কিন্তু সে শুট দেখে সোশ্যাল মিডিয়ায় নিজেই নিজের মজা উড়িয়েছেন সোনু।

ছবিতে দেখা যাচ্ছে, সোনু পরেছেন এক কালো রঙের স্যান্ডো গেঞ্জি। অভিনেতার পিছনের দেওয়ালের দিকে ঠেস দিয়ে দাঁড় করানো রয়েছে এক বাতিস্তম্ভ। যদিও তাতে কোনও বাল্ব লাগানো নেই। সোনু খানিক রসিকতা করেই ক্যাপশনে লিখেন, ‘সে সময় মনে হয়েছিল এর থেকে ভাল কোনও ছবি হতেই পারে না। ওই যে পিছনের লাইট স্ট্যান্ড, যেটায় আবার বাল্ব লাগানো নেই, আমার মনের অবস্থা অনেকটা সেরকমই ছিল।‘ তারপর বহু বছর কেটেছে সেদিনের সেই ছেলে আজ নিজের জায়গা তৈরি করেছে বলিউড ইন্ডাস্ট্রিতে। তবু সোনুর এই ছবি দেখে মজায় মেতেছেন সেলেব থেকে সাধারণ।

গত বছর থেকে সাধারণের পাশে থাকার চেষ্টা করছেন সোনু সুদ। বিভিন্ন ভাবে সহযোগিতা করে চলেছেন এখনও। দেশের বিভিন্ন প্রান্ত থেকে সাহায্যের আবেদন নিয়ে সোনুর সঙ্গে যোগাযোগ করেন সাধারণ মানুষ। তিনি নিজেও আক্রান্ত হয়েছিলেন। কিন্তু সুস্থ হয়ে ফের থেকেছেন সেই সাধারণ মানুষের পাশে।