• Mon. Nov 28th, 2022

বোন রিয়ার বিয়ের ছবিতে সোনমের ‘বেবি বাম্প’!

কিছুদিন আগেই হয়ে গেল সোনম কপূরের বোন রিয়া কপূরের বিবাহ। ইনস্টাগ্রামের বিভিন্ন ফ্যান পেজ তো বটেই, কপূর পরিবারের সদস্যরাও ছবিতে ভরিয়ে তুলেছেন সোশ্যাল মিডিয়া। বিয়ের অ্যালবামেই সোনমের একটি ছবিতে স্পষ্ট তাঁর ‘বেবি বাম্প’ দেখতে পাওয়া গেছে বলে দাবি নেটাগরিকদের।

রিয়ার বিয়ের প্রতিটি অনুষ্ঠানের ছবি নেটমাধ্যমে সারাক্ষন ঘুরে বেড়াচ্ছে। তবে সব থেকে বেশি কথা হচ্ছে বিয়ের পরের পার্টির একটি ছবি নিয়ে। সেখানে উপস্থিত ছিলেন শানায়া কপূর, খুশি কপূর, সোনম-সহ আরও দু’জন। সোনমের পরনে ছিল কালো রঙের ঢিলেঢালা পোশাক আর সেই ছবিতে তাঁর পেটের অংশ খানিক উঁচু লাগছিল এই বলে দাবি জানিয়েছেন নেটাগরিকরা। অন্যান্য ছবিতে তাঁর পেট স্পষ্ট করে দেখা যাচ্ছে না বলে নেটাগরিকদের একাংশের মনে সন্দেহের বাসা বেঁধেছে।

কিছু মাস আগেও এই প্রশ্ন তুলেছিলেন নেটাগরিকেরা। লন্ডন থেকে মুম্বই ফেরার সময়ে বিমানবন্দরে অনিল কপূরের সঙ্গে তাঁর মেয়েকে ফ্রেমবন্দি করেছিলেন পাপারাৎজিরা। সেই ভিডিয়ো দেখেই সোনম অন্তঃসত্ত্বা বলে অনুমান করছে নেটাগরিকদের একাংশ। মূলত অভিনেত্রীর পোশাক দেখেই এই প্রশ্ন এসেছিল নেটাগরিকদের মনে। সোনম ঢলঢলে একটি জামা পরেছিলেন। তাই অনেকেই মনে করেছেন, এই পোশাকের মাধ্যমে নিজের বেবি বাম্প ঢাকার চেষ্টা করছেন সোনম।

কিন্তু তার বেশ কিছুদিন পর একটি ছবি পোস্ট করে সকলের মুখ বন্ধ করেছিলেন সোনম। ছবিতে দেখা গিয়েছিল, সোনম গ্লাসে চুমুক দিচ্ছেন। ছবির উপর লেখা, ‘ঋতুচক্রের প্রথম দিন, তাই আদা চা আর গরম জলের ব্যাগ।’ লেখার পাশে রয়েছে এক বিন্দু রক্তের চিহ্ন। তাঁর সেই পোস্ট দেখে বোঝা যায়, সেই মুহূর্তে অভিনেত্রীর ঋতুচক্র চলছে। সুতরাং তিনি সন্তানসম্ভবা নন কিন্তু সেই ছবিতেই শান্ত হননি নেটাগরিকরা। সোনম আবার অন্তঃসত্ত্বা কিনা, সেই প্রশ্ন থেকেই যাচ্ছে আর তার প্রমাণ রিয়ার বিয়ের পরের পার্টির ছবিটাই।