• Sat. Dec 3rd, 2022

সোশ্যাল মিডিয়ায় ভেসে উঠলো সিদ্ধার্থের পুরনো এক ভিডিও

ইনস্টাগ্রাম, টুইটারে অনুরাগীদের নানা প্রশ্নের উত্তর দিতেন প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্ল। অনুরাগীদের সঙ্গে তাঁর যে রসায়ন সে কথা কারও অজানা নয়। কখনও কখনও তিনি আবার খুনসুটিও করতেন অনুরাগীদের সঙ্গে। কাল তাঁর মৃত্যুর খবর শুনে ভেঙে পড়েছেন অনেকেই। নিজেদের মতো করে প্রিয় অভিনেতার স্মৃতিচারণে ব্যস্ত তাঁরা। সিদ্ধার্থকে মনে করতে গিয়েই সোশ্যাল মিডিয়ায় নতুন করে ভেসে উঠল তাঁর পুরনো একটি ভিডিও।

আর সেই ভিডিওতে দেখা যাচ্ছে, এক অনুরাগীর অসুস্থ বোনের উদ্দেশ্যে বার্তা দিয়েছেন প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ। এক গাল হাসি নিয়ে তিনি বলেছিলেন, ‘আমি আশা করি তোমার বোন ভাল আছে। আমার ভালবাসা এবং প্রার্থনা তার সঙ্গে আছে। খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবে।‘ তারপর তিনি অনুরাগীর উদ্দেশ্যে জানান , জীবন অনেক লম্বা। আবার দেখা হবে তাঁদের। নিজের খেয়াল রাখার কথাও জানান তিনি। অভিনেতার এই কথাই বর্তমানে তাঁর অনুরাগীদের দুঃখ বাড়িয়ে দিয়েছে কয়েকশো গুণ। সিদ্ধার্থ শুক্ল যে পৃথিবীতে নেই, এখনও অনেকে কথাটা মেনে নিতে পারছেন না।

গতকাল রাতে সিদ্ধার্থের দেহের ময়নাতদন্ত করা হয়েছে। প্রাথমিক ভাবে তাঁর মৃত্যুর পিছনে কোনো অস্বাভাবিক কারণ খুঁজে পাননি চিকিৎসকরা, এমনটাই সূত্রের খবর। সিদ্ধার্থের পরিবারও একই কথা জানান। জানা যাচ্ছে, শুক্রবার বেলা ১২টা নাগাদ তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে।