• Thu. Dec 1st, 2022

ছেলের জন্য সকলের কাছে কী সাজেশন চাইলেন শ্রেয়া?

বেশ কিছুদিন আগেই মা হয়েছেন গায়িকা শ্রেয়া ঘোষাল। তাই ছেলেকে নিয়েই সারাদিন সময়টা কেটে যাচ্ছে তাঁর। আবার তিনি ধীরে ধীরে কাজেও ফিরছেন। কয়েক মাসের ছেলেকে এখন থেকেই তিনি বই পড়ে শোনানোর অভ্যেস তৈরি করতে চান।

শ্রেয়া সদ্য সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে ছেলের পাশে শুয়ে ছেলেকে বই পড়ে শোনাচ্ছেন শ্রেয়া। তিনি লেখেন যে, তাঁর আর তাঁর ভাইয়ের ছোটবেলায় সবথেকে মনে রাখার মতো স্মৃতি হল, রাতে শোওয়ার সময় মা, বাবা বই পড়ে শোনাতেন তাঁদের দুজনকে। বাংলা, হিন্দি, ইংরেজি ভাষার সে সব বই ছেলেকে পড়ে শোনানোর জন্য আর অপেক্ষা করতে পারছেন না জানালেন শ্রেয়া। বিশেষত যে সব বইতে হাতে আঁকা ছবি রয়েছে তা আরও বেশি করে আকর্ষণীয়। তিনি শেষে জানালেন যে, শিশুদের জন্য পছন্দের বইয়ের সাজেশন যদি কেউ দিতে পারেন তাতে আরও ভাল হয়।

গায়িকা শ্রেয়া বরাবরই ব্যক্তিগত জীবন খুব একটা সামনে আনেননি। শিলাদিত্যর সঙ্গে দীর্ঘ বন্ধুত্বের খবর তাঁর প্রিয়জনের বাইরে খুব একটা কেউ জানতেন না। বাঙালি মতে বিয়ে করেছিলেন তাঁরা। সেই অনুষ্ঠানেও ঘনিষ্ঠ বন্ধু এবং আত্মীয়দের নিমন্ত্রণ ছিল। বিয়ে করার খবরও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন গায়িকা। তবে এবার তাঁর এক নতুন যাত্রা শুরু। মা হিসেবে নতুন দায়িত্ব নিয়েছেন শ্রেয়া।