• Thu. Dec 1st, 2022

এবার পারিশ্রমিক বাড়িয়ে দেওয়ায় ছবি থেকে বাদ শ্রদ্ধা কাপুর!

স্থির হয়েছিল ‘সত্যনারায়ণ কি কথা’ ছবিতে কাজ করবেন কার্তিক আরিয়ান এবং শ্রদ্ধা কপূর। প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা নিজেই শ্রদ্ধা কাপুরকে বেছে ছিলেন। এর আগে ‘বাগী থ্রি’ ছবিতে শ্রদ্ধার সঙ্গেই কাজ করেছিলেন সাজিদ। এবার হঠাৎই শোনা যাচ্ছে, ছবি থেকে বাদ পড়ে গিয়েছেন শ্রদ্ধা কাপুর। তাঁর জায়গা নিতে চলেছেন অভিনেত্রী কিয়ারা আডবাণী।

বলি-পাড়ার অন্দরের খবর, পারিশ্রমিক বাড়িয়ে দেওয়ার ফলেই নাকি শ্রদ্ধাকে বাদ দেওয়া হয়েছে এই ছবি থেকে। ‘বাঘি ৩’-এ কাজ করার সময়ে ৪ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছিলেন শক্তি কপূরের মেয়ে। কিন্তু সাজিদের পরের ছবিতে তিনি ১০ কোটি টাকা হেঁকেছেন বলে নাকি চমকে গিয়েছেন প্রযোজক। জানা গিয়েছে, কোনো আলোচনা না করেই কিয়ারার সঙ্গে কথা বলা শুরু করে দিয়েছেন সাজিদ। ‘শেরশাহ্’-র সাফল্যের পর কিয়ারা এই মুহূর্তে চর্চার প্রধান কেন্দ্রবিন্দু। প্রায় সাড়ে ৩ কোটি টাকায় সাজিদের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন কিয়ারা আডবাণী।

কয়েকদিন আগে শোনা গিয়েছিল, সঞ্জয় লীলা ভন্সালীর আগামী ছবি ‘বৈজু বাওরা’ থেকে দীপিকার নাম বাদ গিয়েছে। তার কারণ হিসেবে উঠে এসেছে তিনি নাকি স্বামী রণবীর সিংহের সমান পরিমাণ পারিশ্রমিক চেয়েছিলেন। তাই দীপিকাকে সরিয়ে অন্য অভিনেত্রীর খোঁজ করা হচ্ছিল। মঙ্গলবার জানা গিয়েছে, দীপিকার চরিত্রের জন্য আলিয়া ভট্টের সঙ্গে কথাবার্তা শুরু করে দিয়েছেন সঞ্জয়ের প্রযোজনা সংস্থা। এই কয়েক মাসের মধ্যে এমন দু’টি খবর পাওয়া গেল, যেখানে পারিশ্রমিকের জন্য কাজ হারাচ্ছেন বলিউডের অভিনেত্রীরা।