• Mon. Nov 28th, 2022

বিয়ে করতে চলেছেন শ্রদ্ধা কপূর?

খ্যাতনামী চিত্রগ্রাহক রোহন শ্রেষ্ঠার সঙ্গে বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কপূরের প্রেম সেই ২০১৯ সাল থেকে। এবার শোনা যাচ্ছে খুব তাড়াতাড়ি নাকি বিয়ে করতে চলেছেন তাঁরা?

শ্রদ্ধার তুতো ভাই অভিনেতা প্রিয়াঙ্ক এবং মাসি অভিনেত্রী পদ্মিনীর উত্তরে সেই সন্দেহ আরও জোরালো হয়েছে। সর্বভারতীয় এক সংবাদমাধ্যম সেই দু’জনকে শ্রদ্ধা এবং রোহনের বিয়ে নিয়ে প্রশ্ন করতে প্রিয়াঙ্ক জানান যে, এই ব্যাপারে কোনও মন্তব্য করতে চান না তিনি। তবে শ্রদ্ধার বিয়ের জন্য মুখিয়ে আছেন তিনি। অন্য দিকে পদ্মিনী বিয়ের কথা শুনে খানিক অবাক হলেই বলেছেন, বিয়ে হলে নাকি অবশ্যই সবাই জানতে পারবে। কিছু মাস ধরে শোনা যাচ্ছে, রোহন-শ্রদ্ধার সম্পর্ক আগের থেকে অনেক বেশি গভীর হয়েছে। তারপর থেকেই তাঁদের বিয়ে নিয়ে কানাঘুষো কথা শুরু হয়ে গিয়েছে।

এদিকে এক সাক্ষাৎকারে রোহনের বাবা রাকেশ শ্রেষ্ঠা বলেন, শক্তি কপূরের কন্যার সঙ্গে তাঁর ছেলের বন্ধুত্ব দীর্ঘ দিনের। তাঁরা নাকি কলেজে একসঙ্গে পড়াশোনাও করতেন। তিনি বলেন, দু’জনেই নিজের পেশাদার জীবনে যথেষ্ট উন্নতি করেছেন। যদি রোহন-শ্রেষ্ঠা স্থির করে যে তাঁরা একসঙ্গে থাকবে, তা হলে বুঝতে হবে, অনেক ভেবেচিন্তেই এই সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা।