• Thu. Sep 23rd, 2021

আসছে কার্তিকের নতুন ছবি ‘ফ্রিডি’, শুরু হল শুটিং

গত একবছর ধরে কথা হচ্ছে একতা কাপুরের ‘ফ্রিডি’ ছবিটি নিয়ে। সমালোচনাও শোনা যাচ্ছে ছবির কাস্ট নিয়ে। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন কার্তিক আরিয়ান এবং পরিচালনার দায়িত্বে আছেন শশাঙ্ক ঘোষ।

ফ্রিডি ছবিটি মূলত একটি রোম্যান্টিক থ্রিলার। একটু অন্য ভাবে তৈরি করা হচ্ছে এই ছবি। নতুন ধরনের পরীক্ষানিরীক্ষা করা হচ্ছে এই ছবিটিকে নিয়ে। ফলত, একতা, শশাঙ্ক ও কার্তিক তিনজনেরই মনে হয়, ছবিটি মূলত ডিজিট্যাল মিডিয়ামের জন্যেই তৈরী করা হচ্ছে। তাঁদের বক্তব্য, করোনা পরিস্থিতির পর বড় পর্দায় সিনেমা হলে গিয়ে সিনেমা দেখাই ছেড়ে দিয়েছেন দর্শক। এখন তাঁদের যাবতীয় আকর্ষণ ওটিটি প্ল্যাটফর্মকে ঘিরে। ওটিটির দিকেই তাঁরা তাকিয়ে আছেন। ফলে এই মাধ্যমকেই মুক্তির মাধ্যম হিসেবে বেছে নিয়েছেন তাঁরা।

মিনিট কয়েক আগে শেয়ার করা পোস্টে কার্তিক লিখেছেন, ‘শুটে যাচ্ছি!’ ছবিটি সম্পর্কে কার্তিক একবার বলেছিলেন, ‘অচেনা টেরিটোরিতে পা রেখেছি আমি। একটি ডার্ক রোম্যান্টিক থ্রিলারে অভিনয় করতে চলেছি।। আমি ফ্রিডিকে জীবন্ত করে তুলতে চাই।‘

অনেক প্রতীক্ষার পর কার্তিকের ‘ধামাকা’ ছবিটিও ডিজিট্যাল মাধ্যমেই মুক্তি পাবে বলে জানা গিয়েছে কয়েকদিন আগেই। সেখানে কার্তিক এক নিউজ অ্যাঙ্কারের চরিত্রে অভিনয় করেছেন। ডিজিট্যাল মাধ্যমের কথা মাথায় রেখেই তৈরি হয়েছিল সেই ছবিটি। সেদিক থেকে ‘ফ্রিডি’ কার্তিকের দ্বিতীয় ডিজিট্যাল রিলিজ হবে। রবিবার ১ অগাস্ট ফ্লোরে গিয়েছে ছবি। সবে শুটিং শুরু হয়েছে। সবকিছু ঠিকঠাক থাকলে ৩৫দিনের মধ্যেই ছবির শুটিং শেষ হবে।