• Tue. Aug 16th, 2022

সাংবাদিকদের প্রশ্নে চটে গেলেন শিল্পা শেট্টি!

এবার বেজায় চটলেন সাংবাদিকদের উপর অভিনেত্রী শিল্পা শেট্টি। স্বামী রাজ কুন্দ্রাকে নিয়ে প্রশ্ন করতেই মেজাজ হারিয়ে ফেললেন তিনি। সম্প্রতি এরকমই এক ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। যদিও ভিডিয়োটি বেশ পুরনো। পর্নকাণ্ডে রাজের গ্রেফতার ও জামিন সংক্রান্ত ঘটনার বহু আগেই আরও এক আইনি জটিলতায় জড়িয়েছিলেন রাজ কুন্দ্রা। সেই সময়ই এক সাংবাদিক শিল্পাকে স্বামী রাজকে নিয়ে কিছু প্রশ্ন করায় তিনি রেগে যান বলেই জানাচ্ছে মুম্বইয়ের এক সংবাদমাধ্যমের তরফে তোলা ওই ভাইরাল ভিডিয়ো থেকে।

জেএম যোশীর ছেলে সচিন যোশীর সঙ্গে অনেক আগেই এক আইনি জটিলতায় জড়িয়েছিলেন রাজ কুন্দ্রা। এই বছরের শুরুতে রাজের বিরুদ্ধে এক স্বর্ণ জালিয়াতির মামলা দায়ের করেছিলেন সচিন নিজে। তাঁর অভিযোগ ছিল, রাজ ও শিল্পার প্রাক্তন কোম্পানি ‘সত্যযুগ গোল্ড’ অর্থ মিটিয়ে দেওয়ার ছয় বছর পরেও সম পরিমাণ সোনা দিতে অস্বীকার করেছে আর তাই আদালতের পক্ষ থেকে রাজকে সোনা ফিরিয়ে দেওয়ার হুকুম জারি করা হয়।

এবার সেই সময়েই এক সাংবাদিক শিল্পাকে রাজের ব্যপারে বেশ কিছু প্রশ্ন করেন আর তাতেই চটে গিয়ে শিল্পা বলেছিলেন, ‘আমি কি রাজ কুন্দ্রা? আমাকে কি তার মতো দেখতে লাগছে?’ বর্তমানে তাঁর স্বামী রাজ আবারও এক মামলায় জড়িয়েছেন। আর তাতেই সেই পুরনো ভিডিয়ো আবার ট্রেন্ড করছে সোশ্যাল মিডিয়া জুড়ে।