• Sun. Aug 7th, 2022

আবার অনুষ্ঠান ছেড়ে যাওয়ার কথা বললেন শিল্পা?

স্বামী রাজ কুন্দ্রা গ্রেফতার হয়েছে বেশ কিছু মাস হয়ে গেছে। এদিকে তাঁর হাজতবাসের প্রভাব পড়েছে স্ত্রী শিল্পা শেট্টির জীবনে। শোনা গিয়েছিল, ‘সুপার ডান্সার ৪’ অনুষ্ঠানে তাঁকে আর বিচারকের আসনে দেখা যাবে না কোনোদিন। কিন্তু সব গুঞ্জন উড়িয়ে ফিরে এসেছিলেন তিনি। সম্প্রতি জানা যাচ্ছে, আবার অনুষ্ঠান ছেড়ে যাওয়ার কথা বললেন অভিনেত্রী।

এমন এক কথা বলেছেন শিল্পা শেট্টি এক খুদে প্রতিযোগীর নাচ দেখে বিস্মিত হয়ে। কিন্তু কেন? সেই প্রতিযোগী তার গুরুর সঙ্গে একটি বলিউডের গানে নাচ করে। পপ তারকা মাইকেল জ্যাকসনের নাচের কয়েকটি ভঙ্গিও হুবহু তাঁর মতোই করে দেখায় সেই খুদে প্রতিযোগী। তার প্রতিভায় মুগ্ধ হয়ে অভিনেত্রী বলেন, তিনি এই অনুষ্ঠান ছেড়ে চলে যাবেন। তাঁর নাকি এখানে থাকার যোগ্যতাই নেই। অর্থাৎ শিল্পা যে শুধুমাত্র সেই প্রতিযোগীর প্রশংসা করতেই এই কথা বলেছিলেন, তা আর বুঝতে বাকি থাকে না উপস্থিত সকলের।

স্বামী রাজ কুন্দ্রা গ্রেফতার হওয়ার পর বেশ কিছুদিন এই অনুষ্ঠানে দেখা যায়নি শিল্পাকে। তার পরিবর্তে দেখা গিয়েছিল ইন্ডাস্ট্রির অন্যান্য তারকাদের। কিন্তু কয়েক দিনের মধ্যেই আবার সেই অনুষ্ঠানে ফিরে আসেন শিল্পা। এখন আবার স্বমহিমায় পর্দায় দেখা যাচ্ছে তাঁকে।