• Mon. May 16th, 2022

এবার যোগা নিয়ে পরামর্শ দিলেন শিল্পা শেট্টি

এখন নিজের ভাল থাকার দিকে মনযোগ দিয়েছেন অভিনেত্রী শিল্পা শেট্টি। শরীর ও মন এই দুইকে ভাল রাখতে নিয়ম করে যোগা অভ্যাস করেন তিনি। কিন্তু এবার যেন একটু বেশি মনোনিবেশ। জীবন থেকে নেতিবাচকতা হটানোর জন্য নতুন উদ্যোমে প্রস্তুতি নিচ্ছেন শিল্পা। তাই নিয়মিত ভিডিয়ো পোস্ট করছেন। সোমবার আরও একটি ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী। তাঁর থেকে যোগা শিক্ষা নিয়ে দর্শকও যাতে লাভবান হন, তাই ক্যাপশনে যোগা আসন সম্পর্কে বিস্তারিত ভাবে লিখেছেন।

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, যোগার পোশাক পরে, সবুজ ঘাসে ঘেরা বাগানে একটি যোগা ম্যাট পেতে যোগা করছেন শিল্পা। আবহে চালিয়েছেন ধার্মিক মিউজিক। তিনি লিখেছেন, প্রতিদিন সকালে শরীর স্ট্রেচ করলে ভাল ফল মেলে। শরীরের যন্ত্রণা দূর হতে পারে এবং রক্ত চলাচল বাড়তে পারে। গোটা দিনটা যাতে ভাল যায়। খোলা আকাশের নীচে, মাটিতে পা রেখে, তিনি শুরু করেন উত্থান পৃষ্ঠাসন, যেটাকে টিকটিকি পোজ় বা লিজ়ার্ড পোজ়ও বলা হয়। শরীরের নমনীয়তা বাড়ায় এই পোজ়। হ্যামস্ট্রিং, হিপ খুলতে সাহায্য করে।

বেশ কিছুদিন আগেই শিল্পার এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছিলেন, রাজ কুন্দ্রার সঙ্গে তিনি আর থাকতেই চাননা। চাইছেন না পর্নোগ্রাফি থেকে উপার্জিত অর্থে প্রতিপালিত হোক তাঁর সন্তানেরা। স্বামীর এই সংসর্গের কথা জানতে পেরে মানসিকভাবে আহত হয়েছেন অভিনেত্রী শিল্পা। তাঁর থেকে দূরে থাকতে চাইছেন তিনি। সেই ব্যক্তি জানান, শিল্পা নিজের খরচ নিজেই চালাতে পারবেন। সন্তানদেরও নিজেই মানুষ করতে পারবেন আর সেই ক্ষমতা তাঁর আছে।