• Sun. Aug 7th, 2022

রাজ এবং শিল্পার বিরুদ্ধে ফের এফআইআর শার্লিনের

রাজ কুন্দ্রা-পর্ণ কান্ড মামলায় ফের শিরোনামে উঠে এলেন মডেল তথা অভিনেত্রী শার্লিন চোপড়া। গত ১৪ অক্টোবর মুম্বইয়ের জুহু থানায় রাজ এবং তাঁর স্ত্রী অভিনেত্রী শিল্পা শেট্টির বিরুদ্ধে মানসিক এবং যৌন নির্যাতনের অভিযোগ করে এফআইআর দায়ের করেছেন তিনি।

এই প্রসঙ্গে শার্লিন জানিয়েছেন, তিনি রাজ কুন্দ্রার বিরুদ্ধে প্রতারণা, যৌন নির্যাতনের অভিযোগ করেছেন। এফআইআরও দায়ের করেছেন। এদিকে রাজ এবং শিল্পাও আইনজীবী মারফৎ শার্লিনকে সতর্ক করেছেন। আইনজীবি মারফৎ যে বিবৃতি তাঁরা দিয়েছেন তাতে শার্লিন যে অভিযোগ করেছেন, আইনি পদ্ধতিতে তার মোকাবিলা করা উচিত হবে। এই বিষয়ে প্রকাশ্যে শার্লিনের কথা বলার অর্থ তাঁদের মানহানি। আইন অনুযায়ী শার্লিন প্রকাশ্যে যা যা বলছেন, তা তাঁর বিরুদ্ধে যেতেই পারে। এই কারণে দেওয়ানি এবং ফৌজদারি প্রক্রিয়ার জন্য দায়বদ্ধ থাকবেন শার্লিন, এমনটাই লেখা আছে।

রাজ কুন্দ্রা পর্নকাণ্ডে অভিযুক্ত হওয়ার পর থেকেই তাঁর বিরুদ্ধে সরব হয়েছিলেন মডেল অভিনেত্রী শার্লিন চোপড়া। সম্প্রতি রাজের সঙ্গে একটি ছবিও শেয়ার করে ছিলেন তিনি। নতুন করে চর্চাও শুরু হয়েছিল সেই নিয়ে। শার্লিন দাবি করে ছিলেন ছবিটি রাজের সঙ্গে তাঁর অ্যাপের প্রথম দিনের শুটে তোলা হয়েছিল।