• Fri. Aug 19th, 2022

অ্যাপের ভিডিয়ো শ্যুটের ছবি সামনে আনলেন শার্লিন চোপড়া!

এবার অভিনেত্রী-মডেল শার্লিন চোপড়া ২০১৯ সালের একটি ছবি পোস্ট করলেন বুধবার ইনস্টগ্রামে। তিনি জানান যে, ‘দ্য শার্লিন চোপড়া’ অ্যাপের জন্য প্রথম দিন শ্যুটিংয়ের ছবি সেটি। সেই ছবিতে দেখা যাচ্ছে, তিন জন বসে রয়েছেন পাশাপাশি। মাঝখানে অন্তর্বাস পরে শার্লিন, এক পাশে শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাও রয়েছেন। অন্য পাশে আর এক ব্যক্তি। শার্লিন ও রাজ হাতের মুদ্রায় ‘ভি’ (জয়লাভের চিহ্ন) দেখা যাচ্ছে।

শার্লিন ক্যাপশনে লিখেছেন, ‘২৮ মার্চ, ২০১৯ সালের একদিন। ‘দ্য শার্লিন চোপড়া অ্যাপ’-এর প্রথম ভিডিয়ো শ্যুট হচ্ছিল। অন্য রকম অনুভব করছিলাম, কারণ তার আগে কোনও দিন কোনও অ্যাপের জন্য কাজ করিনি। অনেক আশা ছিল মনে।’শার্লিন পুলিশের নজরে রয়েছেন রাজের গ্রেফতারের পর থেকেই। গত শুক্রবার প্রায় ৮ ঘণ্টা ধরে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখায় শার্লিন বয়ান রেকর্ড করেন।

আর সেখান থেকে বেরোনোর পর তিনি বলেছিলেন, রাজ কুন্দ্রার সংস্থার সঙ্গে তাঁর সংস্থার কোনও যোগ নেই। তিনি ওঁর সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলেন একজন খ্যাতনামী শিল্পী হিসাবে। ‘হটশটস’ অন্য শিল্পীদের সঙ্গে পর্ন তৈরি করত, এমনটাই তাঁর দাবি। তিনি এই চুক্তি নিয়ে স্পষ্ট করে বুঝতে একাধিকবার রাজের কাছে গিয়েছিলেন। কিন্তু কখনও ‘হটশটস’ বা রাজের অন্য কোনও অ্যাপের জন্য শ্যুটিং করেননি।

শার্লিন জানান যে, তিনি কখনওই অ্যাপের জন্য যৌন মিলনে লিপ্ত হননি ক্যামেরার সামনে। কিন্তু যখন ক্রমে বেশি খোলামেলা হয়ে যাচ্ছিল দৃশ্যগুলি, তখন তাঁর অস্বস্তি হত।